Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঐশ্বরিয়াকে জড়িয়ে ধরে কাঁদলেন কাজল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মে, ২০১৯, ৩:৪১ পিএম

গতকাল সোমবার সকালে মুম্বাইয়ের একটি হাসপাতালে মৃত্যুবরণ করেছেন অভিনেতা অজয় দেবগণের বাবা বর্ষীয়ান অ্যাকশন পরিচালক ভীরু দেবগণ। তার মৃত্যুতে মুম্বাই চলচ্চিত্রে নেমেছে শোকের ছাঁয়া। ভীরুর মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে একে একে অজয়ের বাড়িতে ভিড় জমাতে থাকেন বলিউড তারকারা। উপস্থিত ছিলেন প্রতিবেশী সহ নানা শ্রেনী পেশার মানুষও।
ভীরু দেবগণকে শেষ শ্রদ্ধা জানাতে স্বামী অভিষেক বচ্চনের সঙ্গে অজয়-কাজলের বাড়িতে হাজির হয়েছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন। সেখানেই ঐশ্বরিয়াকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙে পড়তে দেখা যায় কাজলকে। এ সময় কাজলকে সান্ত্বনা দিতে দেখা যায় সাবেক এই বিশ্বসুন্দরীকে।
অন্তর্জালে ছড়িয়ে পড়া একটি ভিডিও ক্লিপে দেখা যাচ্ছে, স্ত্রী ঐশ্বরিয়ার পাশেই দাঁড়ানো অভিষেক। কাজলকে জড়িয়ে ধরে কান্না করছেন ঐশ্বরিয়া। কাজলের বাহু ছুঁয়ে সান্ত্বনা দিতে দেখা যায় অভিষেককেও।
ভীরু দেবগণকে শেষ শ্রদ্ধা জানাতে অজয়ের বাসভবনে যান অমিতাভ বচ্চন, শাহরুখ খান, সানি দেওল, ববি দেওল, অনিল কাপুর, অর্জুন কাপুর, বনি কাপুর, রেজা মুরাদ, সুনীল শেঠি, তুষার কাপুরসহ অসংখ্য তারকা।
গতকাল বাবা ভীরু দেবগনের মরদেহ কাঁধে নিয়ে হাঁটতে দেখা যায় ছেলে অজয় দেবগনকে।
পরিচালনার পাশাপাশি অভিনয়ও করেছেন ভীরু দেবগণ। ‘ক্রান্তি’, ‘সৌরভ’ ও ‘সিংহাসন’ সিনেমায় অভিনয় করেন তিনি। এছাড়া ৮০টিরও বেশি চলচ্চিত্রে অ্যাকশন দৃশ্যের কোরিওগ্রাফি করেছেন এই বর্ষীয়ান অ্যাকশান পরিচালক।
ভিডিও লিঙ্ক 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ