Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চলে গেলেন অজয় দেবগণের বাবা ভীরু দেবগণ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মে, ২০১৯, ১:৫৬ পিএম

বলিউডের বর্ষীয়ান অ্যাকশন কোরিওগ্রাফার, প্রযোজক এবং পরিচালক ভীরু দেবগণ আর নেই। গতকাল সোমবার ২৭ মে সকালে তিনি মারা যান। জানা গেছে, ভীরু দেবগণ বেশ কয়েক দিন ধরেই বার্ধক্যজনিত জটিলতায় ভুগছিলেন। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে মুম্বাইয়ের সান্তা ক্রুজের সূর্য হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।
মৃত্যুকালে ভীরু দেবগণের বয়স হয়েছিল ৮৫ বছর। গতকাল সন্ধ্যায়ই তার শেষকৃত্য সম্পন্ন হয়েছে। তার মৃত্যুতে বলিউডের অসংখ্য তারকা দেবগন পরিবারের প্রতি শোক প্রকাশ করেছেন। ভীরু দেবগণ বলিউড অভিনেতা অজয় দেবগণের বাবা। তিনি স্ত্রী বীণা এবং চার সন্তান অজয়, অনিল, নীলম এবং কবিতাকে রেখে গেছেন।
ভীরু দেবগণ ৮০টিরও বেশি ছবিতে ফাইট সিন কোরিওগ্রাফ করেছেন। এরই মধ্যে ১৯৯৪ সালের দিলওয়ালে, ১৯৮৩-র হিম্মতওয়ালা, ১৯৮৮ শাহেনশাহ সিনেমা মনে রাখার মতো।
এদিকে বাবার অসুস্থতার জন্য আসন্ন ছবি দে দে প্য়ায়ার দে ছবির প্রমোশন প্রায় ১৫ দিন পিছিয়ে দিয়েছিলেন অজয়। পুত্র ও পিতাকে একসঙ্গে শেষ দেখা গিয়েছিল টোটাল ধামাল সিনেমার স্পেশাল স্ক্রিনিংয়ের সময়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ