Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাধুরীর ভূমিকায় আলিয়া ভাট

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ মে, ২০১৯, ৬:০৫ পিএম

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত। সম্প্রতি এই অভিনেত্রীর ‘কলঙ্ক’ মুক্তি পেয়েছে। এই ছবিতে মাধুরীর সঙ্গে অভিনয় করেছেন তার সাবেক প্রেমিক সঞ্জয় দত্ত। এছাড়াও ছবিটিতে ছিলেন আলিয়া ভাট। মাধুরী খুব শীঘ্রই আরো একটি ছবিতে অভিনয় করবেন বলেও খবর রয়েছে। বলা হচ্ছে অভিনেত্রী শ্রীদেবীর বায়োপিকের কথা। সম্প্রতি ভারতীয় বেশ কয়েকটি গণমাধ্যমের খবরে এমনটাই নিশ্চিত হওয়া গেছে। তবে এখনও শ্রীদেবীর বায়োপিকের শুটিং শুরু হয়নি। আর কবে নাগাদ সেটার ক্যামেরা ওপেন হবে সেটাও নিশ্চিত করে বলা যাচ্ছে না।

এরইমধ্যে আরো একটি খবর প্রকাশ পেয়েছে বিশ্ব গণমাধ্যমে। ইতোমধ্যেই তা নিয়ে বলিউডের অন্দরে কানাঘুষো শুরু হয়েছে। সব কিছু ঠিক থাকলে খুব শীঘ্রই নাকি মাধুরী দীক্ষিতের বায়োপিক তৈরি হবে। আর এই বায়োপিকে মাধুরীর ভূমিকায় অভিনয় করবেন মুকেশ কন্যা আলিয়া ভাট।
সম্প্রতি মাধুরী এক সাক্ষাৎকারে নিজেই এই বায়োপিকের আভাস দিয়েছেন। নিজের চরিত্রে অভিনয়ের জন্য মাধুরীর পছন্দ আলিয়াকে। মাধুরীর মতে চরিত্রের জন্য আলিয়াকে কত্থক শিখতে হবে। মাধুরীর অভিনয়ের পাশাপাশি নাচের খবরও সকলেরই জানা। তাই এই বায়োপিক তৈরি হলে আলিয়াকে নাচও শিখতে হবে।
‘কলঙ্ক’ ছবিতে প্রথম মাধুরীর সঙ্গে অভিনয় করেছেন আলিয়া। তাই ফিল্মবোদ্ধাদের একাংশের মত, আলিয়াকে কাছ থেকে দেখে মনে মনে এই সিদ্ধান্ত তখনই নিয়েছিলেন মাধুরী। এমনিতেই ‘কলঙ্ক’-এর প্রচার করার সময় বরাবরই আলিয়ার প্রশংসায় মজেছিলেন মাধুরী। তাই মাধুরীর বায়োপিক তৈরি হলে আলিয়ার সামনে নতুন চ্যালেঞ্জ উপস্থিত হবে বলেই ধারণা সবার।
তবে, আলিয়া আবার মাধুরীর চরিত্রে অভিনয় করতে রাজি হন কিনা এখন সেটাও দেখার বিষয়। প্রসঙ্গত আলিয়া এখন তার প্রথম দক্ষিণী ছবি ‘আরআরআর’ এর শুটিংয়ে ব্যস্ত। রয়েছে ‘ব্রহ্মাস্ত্র’র কিছু শুটিংও। এরপর তিনি শুরু করবেন ‘সড়ক ২’ ও ‘ইনশাআল্লা’র কাজ। সে কারণেই অনেকের ধরণা আলিয়া যদি মাধুরীর বায়োপিকে অভিনয় করবনও সেটা হতে অবশ্যই অনেক সময় লাগবে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ