Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

অভিনয়ে নাম লেখালেন আমির খানের বোন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ মে, ২০১৯, ৪:৩৭ পিএম

বলিউডের অভিজাত ফিল্মি পরিবারগুলির মধ্যে অন্যতম আমির খানের পরিবার। কাকা নাসির হোসেন ছিলেন প্রযোজক এবং পরিচালক। তার ছেলে মনসুর খানের ছবি, ‘কয়ামত সে কয়ামত তক’ দিয়েই বলিউডে আনুষ্ঠানিকভাবে যাত্রা করেছিলেন আমির খান। সেটিই ছিল নায়ক হিসেবে তার প্রথম ছবি। যদিও এর অনেক আগেই শিশুশিল্পী হিসেবেই আমিরের অভিনয় জীবন শুরু। এরপর আসেন ইমরান খান। নতুন খবর হচ্ছে অভিনয়ে আসছেন আমির খানের বোনও।

সম্প্রতি পিঙ্কভিলা-তে প্রকাশিত একটি প্রতিবেদন অনুযায়ী, অনুরাগ কাশ্য়পের প্রযোজনাতে, ‘ষান্ড কি আঁখ’ ছবি দিয়েই বলিউডে কাজ শুরু করতে চলেছেন নিখত। ওই ছবির পরিচালক তুষার হিরানন্দানি। ছবির মুখ্য ভূমিকায় রয়েছেন তাপসী পন্নু ও ভূমি পেডনেকর। দুই বাস্তব চরিত্র চন্দ্র তোমর ও প্রকাশি তোমর, যারা শুটার দাদি হিসেবে পরিচিত, তাদেরই বায়োপিক এই ছবি।

ওই ছবিতেই একটি প্রধান চরিত্রে অভিনয় করছেন নিখত, এমনটাই জানা গিয়েছে। নিখত ছাড়াও আমিরের আর এক দিদি রয়েছেন- ফারহাত খান। সম্প্রতি আমির তার দুই বোনের সঙ্গে ছবি পোস্ট করেছেন। ইতোমধ্যেই ছবির শুটিং শেষ হয়েছে। এ উপলক্ষে সম্প্রতি একটি পার্টি দিয়েছে ছবিটি সংশ্লিষ্টরা। সেখানেই দেখা গিয়েছে নিখতকে। ছবিতে নিখতের চরিত্রটি সম্পর্কে জানা গিয়েছে একজন মহারানির হিসেবে দেখা যাবে তাকে।

উত্তরপ্রদেশের দুই বৃদ্ধা শার্পশুটার হিসেবে পরিচিত। ছবিতে ওই দুই বৃদ্ধার চরিত্রেই দেখা যাবে তাপসী পন্নু ও ভূমি পেডনেকরকে। দুজনকেই উন্নতমানের প্রস্থেটিক মেকআপ নিতে হয়েছে চরিত্রের জন্য। সেই মেকআপে ভূমির মুখের চামড়া কিঞ্চিত্ পুড়ে গিয়েছে, এমন ছবিও পোস্ট করেছিলেন তিনি শুটিং চলাকালীন। পরে অবশ্য সে ছবি সরিয়েও নেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ