Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজবাড়ীতে ৬ দফা দাবীতে মাদ্রাসা শিক্ষক -কর্মচারীদের মানববন্ধন ও স্মারক লিপি প্রদান

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মে, ২০১৯, ৩:৪২ পিএম

রবিবার বেলা ১১টায় রাজবাড়ীতে ৬ দফা দাবীতে মানববন্ধন কর্মসূচি পালন ও স্মারক লিপি প্রদান করেছে মাদ্রাসা শিক্ষক-কর্মচারীরা।

রাজবাড়ী প্রেসক্লাব চত্ত্বরে মানববন্ধন কর্মসূচি পালন করেন বাংলাদেশ জমিয়াতুল মোর্দারেছীন রাজবাড়ী জেলা শাখা। মানববন্ধন কর্মসূচি শেষে রাজবাড়ীর জেলা প্রশাসক মো. শওকত আলী’র হাতে প্রধানমন্ত্রী বরাবর স্মারক লিপি প্রদান করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন রাজবাড়ী জেলা জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি আবুল এরশাদ মো: সিরাজুম্মুনির ও সাধারণ সম্পাদক আবু মুসা আশয়ারি, মাও: মুরাদুল ইসলাম, মাও: মোজাফ্ফর হোসাইন, মাও: দিদারুল্লাহ, মাও: আব্দুল মালেক, মাও: আব্দুল কাদের সহ প্রমুখ।

বক্তব্যে বক্তরা বলেন, বেসরকারি শিক্ষক-কর্মচারীদের অবসর ও কল্যাণ তহবিল থেকে অতিরিক্ত ৪% কর্তনের প্রতিবাদে সকল বেসরকারি শিক্ষক-কর্মচারীদের চাকুরী জাতীয়করণ সহ সকল সুযোগ-সুবিধা প্রদান এবং স্বতন্ত্র ইবতেদায়ী শিক্ষকদের বেতন জাতীয় বেতন স্কেলে অর্ন্তভুক্তিসহ ৬ দফা দাবী আদায়ের লক্ষ্যে মানববন্ধন ও প্রধানমন্ত্রী বরাবর স্মারক লিপি প্রদান করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জমিয়াতুল মোদার্রেছীন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ