Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

এই কারণেই আপাতত বাতিল হল প্রিয়াঙ্কার ভাইয়ের বিয়ে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ মে, ২০১৯, ১০:১৯ এএম

রোকা সম্পন্ন হয়েছে গত ২৭ ফেব্রুয়ারি। গত সপ্তাহেই পাত্রী ঈশিকা কুমারের সঙ্গে বিয়ে হওয়ার কথা ছিল প্রিয়াঙ্কা চোপড়ার ভাই সিদ্ধান্ত চোপড়ার।কুমার।

তবে হঠাৎই পিছিয়ে গেল প্রিয়াঙ্কার ভাই সিদ্ধান্ত চোপড়ার বিয়ের অনুষ্ঠান। জানা যাচ্ছে। হঠাৎই কোনও অসুস্থতার কারণ অস্ত্রপচার হয়েছে ঈশিতার। সেকারণে দুই পরিবার বিয়ে পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেয় বলে জানা যাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় কষ্টকর অস্ত্রপচারের কথা জানিয়েছেন ঈশিতা নিজেই।

তবে ইশিতা কুমারের ঠিক কী হয়েছে তা অবশ্য স্পষ্ট নয়। সোমবারই মা মধু চোপড়া ও ভাই সিদ্ধান্তকে নিয়ে এক রেস্তোরাঁতে মধ্যহ্নভোজের জন্য যেতে দেখা গিয়েছিল প্রিয়াঙ্কাকে। এদিকে ভাইয়ের বিয়ের অনুষ্ঠান বাতিল হওয়ায় মঙ্গলবার মার্কিন যুক্তরাষ্ট্রে যাওয়ার জন্য বিমানে চড়েন প্রিয়াঙ্কা।

গত পাঁচ মাস আগে মার্কিন পপ গায়ক নিক জোনাসের সঙ্গে পাত পাকে বাঁধা পড়েন প্রিয়াঙ্কা চোপড়া। রাজস্থানের যোধপুরে উমেদভবন প্যালেসে বসে প্রিয়াঙ্কার বিয়ের আসর। হিন্দু ও খ্রিস্টান দুই রীতিতেই সম্পন্ন হয় প্রিয়াঙ্কার বিয়ে। বিয়েতে উপস্থিত ছিল চোপড়া ও জোনাস পরিবারের সদস্যরা ও দুপক্ষের ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ