Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

বয়স নিয়ে মিথ্যা বলেন এই অভিনেত্রীরা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০১৯, ৪:৪৬ পিএম

বয়স কম হলে নায়িকাদের ক্রেজ থাকে। এই উপমহাদেশের চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে সাধারণত নায়িকাদের সামান্য বয়স হয়ে গেলেই লিড চরিত্র থেকে বাদ পড়ে যান। সেই ভাবনা থেকেই নায়িকারা নিজেদের বয়স কমিয়ে ফেলতে চান। সেজন্য বয়স লুকিয়ে মিথ্যা বলেন। বলিউডের বেশ ক'জন তারকা আছেন যারা নিজেদের বয়স লুকিয়ে কম বলারই চেষ্টা করেন। এই প্রতিবেদনটিতে এমনই কয়েকজন বলিউড সুন্দরীদের নাম উঠে এসছে। এক নজরে দেখে নেওয়া যাক এই তালিকায় আছেন কোন কোন সুন্দরী।

ক্যাটরিনা কাইফ: বলিউডে তুমুল জনপ্রিয় এক অভিনেত্রীর নাম ক্যাটরিনা কাইফ। এই অভিনেত্রী বলিউডের সেরা তিন খানসহ জুটি বেঁধেছেন বিভিন্ন প্রজন্মের অভিনেতাদের সঙ্গে। তার অসংখ্য ছবি বক্স অফিসে বাজিমাত করেছ। কিন্তু ক্যাটরিনা বয়স লুকিলে মিথ্যা বলেন বলে খবর রয়েছে। একটি সাক্ষাত্কারে রণবীর কাপুরের সাবেক এই প্রেমিকা দাবি করেছিলেন তিনি রণবীর কাপুরের চেয়ে বয়সে ছোট। কিন্তু হিসেব বলছে ভিন্ন কথা। কারণ রণবীর কাপুর জন্ম গ্রহণ করেন ১৯৮২ সালে। সে অনুযায়ী তার বয়স ৩৬। অন্যদিকে ক্যাটরিনার জন্ম ১৯৮২ সালে। সে অনুযায়ী ক্যাট সুন্দরীর বয়স এখন ৩৭।

কঙ্গনা রানাউত: দর্শক নন্দিত অভিনেত্রী কঙ্গনা রানাউত। তিনিও বয়স লুকিয়েছেন বলে দাবি করা হয়। তিনি নিজেই বলেছেন ২০০৯ সালে তার বয়স ছিল ২২। কিন্তু পাসপোর্টে উল্লেখিত বয়স অনুযায়ী তখন তার বয়স ছিল ২৮।

সারা আলী খান: বলিউডের নতুন হার্টথ্রব সারা আলী খান। একটি সাক্ষাত্কারে সাইফ কন্যা বলেছিলেন তার জন্ম ১৯৯৫ সালে ।কিন্তু অনলাইন সার্চ করলেই দেখা যায় তার জন্মের সাল ১৯৯৩। অন্যদিকে, সাইফ আলী খানের প্রথম স্ত্রী অমৃতা সিংয়ের সঙ্গে তার বিয়ে হয়েছিল ১৯৯১ সালে। তিনিই একবার বলেছিলেন তিনি প্রথম বাবা হয়েছিলেন বিয়ের দুবছর পর। সে হিসেবেও সারার জন্মসাল ১৯৯৩-ই হয়।

দিশা পাটানি: ২০১২ সালের একটি ভিডিওতে দিশা দাবি করেছিলেন তার জন্ম ১৯৯২ সালের ১৩ জুন। পরে ২০১৬ সালের একটি সাক্ষাত্কারে তিনি বলেছিলেন তার জন্ম ১৯৯৫ সালের ২৭ জুলাই। তাই এই নায়িকার বয়স নিয়ে বিতর্ক রয়েছে।

এদিকে বিভিন্ন সময় শোনা যায় সোনাক্ষী সিনহা, হিমা খান, পরিণীতি চোপড়ারাও নিজেদের বয়স লুকিয়ে কম বলারই চেষ্টা করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ