Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ক্যান্সার থেকে মুক্তি পেলেন ঋষি কাপুর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০১৯, ৪:০৯ পিএম

সাত মাস আগে চিকিৎসার জন্য নিউইয়র্কে যান ঋষি কাপুর, যদিও এত দিন নির্দিষ্ট করে তার কোন রোগ হয়েছে সেটা প্রকাশ করেননি। কাপুর পরিবারের পক্ষ থেকেও কখনো জানানো হয়নি এ সম্পর্কে। যদিও নানা সময় অনেকেই ধারণা করে বলেছেন তিনি কর্কট রোগ ক্যান্সারে আক্রান্ত। এবার সে খবর জানান দিয়েছেন স্বনাম ধন্য পরিচালক রাহুল রাওয়াল। সাম্প্রতিক তিনি ফেসবুকে ঋষি কাপুরের সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করে রাহুল লিখেছেন, দীর্ঘদিন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে চিকিৎসাধীন ঋষি ক্যানসারমুক্ত হলেন। মার্কিন দেশে ক্যানসার চিকিৎসার জন্যই এত দিন ধরে রয়েছেন ঋষি কাপুর। অবশেষে প্রাণঘাতী কর্কট রোগ থেকে মুক্ত হয়েছেন বলিউডের বর্ষীয়ান এ অভিনেতা।
তবে এর আগে একটি বার্তা সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে ঋষি কাপুরের ভাই রণধীর কাপুর ঋষির স্বাস্থ্য নিয়ে মুখ খোলেন। রণধীর বলেন, ‘এ সম্পর্কে বেশি কিছু জানি না, তবে আপনাদের বলতে পারি, ঋষি ভালো আছে।’
রণধীর আরো বলেছিলেন, প্রত্যেকের সঙ্গেই ভালো সময় কাটাচ্ছেন ঋষি কাপুর। ঠিকঠাক খাওয়া-দাওয়া করছেন। দ্রুতই ভারতে ফিরে যাবেন।
এদিকে ২০১৯ সালের ইংরেজি নববর্ষের দিন ইনস্টাগ্রামে ঋষি কাপুরের স্ত্রী, বর্ষীয়ান অভিনেত্রী নীতু সিং একটি পোস্ট দিয়েছিলেন। সেখানে স্বামীর ক্যানসারের চিকিৎসা চলার ইঙ্গিত দিয়েছিলেন। ক্যাপশনে লিখেছিলেন, ‘আশা করি, ভবিষ্যতে কর্কট রোগ রাশিচক্রের প্রতীক হয়ে যাবে!’
এদিকে মুম্বাই চলচ্চিত্রে ঋষি কাপুরের ফেরার অপেক্ষায় রয়েছে পুরো বি-টাউন। অনেক তারকাই নিউইয়র্কে এ অভিনেতাকে দেখতে গিয়েছিলেন। ঋষিকে সর্বশেষ ‘হানড্রেড টু নট আউট’ সিনেমায় অমিতাভ বচ্চনের সঙ্গে দেখা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ