Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সাবেক প্রেমিক রণবীরকে নিয়ে মুখ খুলেছেন ক্যাটরিনা কাইফ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৯, ৬:২৪ পিএম

রণবীর কাপুর ও আলিয়া ভাটের প্রেমের সম্পর্ক এখন মুম্বাইয়ে টক অব দ্য টাউন। সম্প্রতি জানা গেছে তারকা এই যুগল আলাদা একটি ফ্ল্যাটে বসবাস করতে চলেছেন। যদিও এখন পর্যন্ত বিয়ে হয়নি তাদের। তবে মাঝে মধ্যে শোনা যায় তারকা এই যুগল নাকি বাগদান সম্পন্ন করেছেন। খুব শীঘ্রই তাদের বিয়ের কাজটিও সম্পন্ন হবে। এর আগে রণবীর তার প্রাক্তণ প্রেমিকা ক্যাটরিনা কাইফের সঙ্গেও এক ফ্ল্যাটে থেকেছেন। সে খবর্ কারো অজানা নয়। তবে সে সম্পর্ক শেষ পর্যন্ত ডালপালা ছড়াতে ব্যর্থ হয়েছে। বিচ্ছেদ হয়েছে দুই তারকার।
অনেকের দাবি ক্যাটরে সঙ্গে রণবীরের সংসার হয়নি তার (রণবীর) মা নীতু সিংয়ের জন্যই। কেননা ছেলের বউ হিসেবে মোটেও ক্যাট সুন্দরীকে পছন্দ ছিল না নীতুর। তবে এবার মুকেশ কন্যা আলিয়া ভাটের সঙ্গে এক ফ্ল্যাটে থাকার নির্দেশনাটি নীতের কাছ থেকেই পেয়েছেন ছেলে রণবীর। কেননা ছেলের বউ হিসেবে আলিয়াকে নীতুর ভিষণ পছন্দ।
রণবীর ও আলিয়ার এক ফ্ল্যাটে থাকা নিয়ে সম্প্রতি মুখ খুলেছেন রণবীরের সাবেক প্রেমিকা ক্যাটরিনা। ক্যাটরিনা জানয়িছেন, আমার নিজের মধ্যে থাকা রাগ দুঃখ আমি ভিতরেই রাখি। কিন্তু কারো প্রতি কোনও বিদ্বেষ পুষে রাখি না। তিনি যেই হোন না কেন, অতীতের কোনও অস্বস্তিকর অপছন্দের অভিজ্ঞতা তার সম্পর্কে মনের মধ্যে আমি রেখে দিই না। যেটা চলে গেছে তাকে আমি বরং বয়ে যেতেই দিই।’
ক্যাট সুন্দরীকে সংবাদিকরা প্রশ্ন করেছিলেন, ‘পুরনো সেই স্মৃতি কি আজও কাঁদায় আপনাকে? উত্তরে ক্যাট বলেন, ‘আমাকে দুঃখ দেওয়ার জন্য কেউ তৈরি হয়ে আছে এমনটা আমার মনে হয় না। প্রত্যেকেই চেষ্টা করেন নিজের মতো করে ভালোভাবে কাজ করতে। ভালো থাকতে। অনেক সময় নিজের ভালো করতে গিয়ে আমরা অন্যের খারাপ করে ফেলি সেটাও ঠিক নয়। তবে একজন শত্রু বৃদ্ধির থেকে একজন বন্ধু বৃদ্ধি সব সময়েই কাম্য।’

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ