Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফটোগ্রাফারকে বিয়ে করবেন শ্রদ্ধা কাপুর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৯, ৪:৪৮ পিএম

সোনম কাপুর, আনুশকা শর্মা, রণবীর-দীপিকা, প্রিয়াঙ্কা-নিকের বিয়ের পর বিয়ে করতে যাচ্ছেন বলিউডের আরেক অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। আগামী বছরের শুরুতে প্রেমিক রোহন শ্রেষ্ঠর সঙ্গে মালাবদল করবেন তিনি।
রোহন শ্রেষ্ঠ একজন সেলিব্রিটি ফটোগ্রাফার। খ্যাতনামা ফটোগ্রাফার রাকেশ শ্রেষ্ঠ তার বাবা। শ্রদ্ধা ২০১৮ সালে সেলিব্রিটি ফটোগ্রাফার রোহন শ্রেষ্ঠর সঙ্গে সম্পর্কে জড়ান। এর আগে শ্রদ্ধার প্রেমিক ছিলেন ভারতীয় অভিনেতা, পরিচালক, প্রযোজক ফারহান আখতার।

ভারতীয় গণমাধ্যমের খবর, রোহন শ্রেষ্ঠর সঙ্গে বিয়েতে নাকি আর দেরি করতে চাইছেন না ৩৩ বছরের শ্রদ্ধা। যদিও কিছুদিন আগে খবর রটেছিল রোহন-শ্রদ্ধা দুজনেই একে অপরকে সময় দিতে পারছেন না, তাই তাদের সম্পর্ক ভেঙে গিয়েছে। রোহনও কাজের সূত্রে কখনও মুম্বাই কখনও বা নিউ ইয়র্কে থাকেন। অন্যদিকে শ্রদ্ধাও একাধিক ছবির কাজে ব্যস্ত। যদিও তাদের সম্পর্ক ভাঙার খবর যে একেবারেই গুজব, সেটা এখন পরিষ্কার।

এদিকে মুম্বাইতে ‘ছিছোরা’ ছবির শুটিং, অপর দিকে হায়দরাবাদে চলছে ‘সাহো’ ছবির শুটিং। মুম্বাই থেকে হায়দরাবাদ আবার হায়দরাবাদ থেকে মুম্বাই ছুটতে হচ্ছে শ্রদ্ধাকে। একটু দম নেওয়ার অবকাশও পাচ্ছেন না এ অভিনেত্রী। এর মধ্যে বিয়ের এ খবরটি ভক্তদের মনে নতুন প্রশ্নের জন্ম দিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ