Inqilab Logo

শনিবার, ২২ জুন ২০২৪, ০৮ আষাঢ় ১৪৩১, ১৫ যিলহজ ১৪৪৫ হিজরী

উপজেলা চেয়ারম্যানকে গাবতলী জমিয়াতুল মোদার্রেছীনের সংবর্ধনা

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

বগুড়ার গাবতলী উপজেলা জমিয়াতুল মোদার্রেছীনের পক্ষ থেকে নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও সাবেক জনপ্রিয় ছাত্রলীগ নেতা রপি নেওয়াজ খান রবিনকে আনুষ্ঠানিকভাবে সম্বর্ধনা জানিয়েছে। সঙ্গঠনের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বগুড়ার অভিজাত রেড চিলিজ রেস্তরার মিলনায়তনে এই সম্বর্ধনা সভায় সভাপতিত্ব করেন সঙ্গঠনের উপজেলা শাখার সভাপতি অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসমাইল হোসেন। সংস্থার জেলা যুগ্ম-সম্পাদক ও উপজেলা সেক্রেটারি অধ্যক্ষ মাওলানা রেজাউল বারী বাবলুর সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের কেন্দ্রীয় নেতা ও জেলা সভাপতি মাওলানা আব্দুল হাই বারী। অনুষ্ঠানে স্থানীয় আ.লীগের সিনিয়র নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন স্কুল ও মাদরাসার প্রধান ও বিশিষ্ট সুধিজনরা উপস্থিত ছিলেন।
গত ১৩ এপ্রিল সম্বর্ধনা শেষে গাবতলী উপজেলা আ.লীগের সাবেক সভাপতি মরহুম এএইচএম আজম খানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও সকলের সার্বিক কল্যান কামনা করে মোনাজাত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জমিয়াতুল মোদার্রেছীন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ