Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিনা হেলমেটে বাইকে চড়ার জন্য সারার বিরুদ্ধে পুলিশে অভিযোগ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৯, ৭:৫৩ পিএম

একটা ভিডিও-র জন্য বিতর্ক সৃষ্টি করলেন সারা আলি খান। তার আসন্ন ফিল্মের সহ-অভিনেতা কার্তিক আরিয়ানের সঙ্গে বাইকে চড়েছিলেন সারা। ওই ভিডিওতে আরইয়ান হেলমেট পরে থাকলেও বাইকের পিছনে বসা সারার মাথায় কোনও হেলমেট ছিল না।
এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর ট্রাফিক নিয়ম ভাঙার জন্য সারাকে বিরূপ মন্তব্যের মুখোমুখি হতে হয়েছিল। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ায় ব্যবহারকারীদের কেউ কেউ স্ক্রিনশট দিয়ে অনলাইনে দিল্লি ট্রাফিক পুলিশকে তা ট্যাগ করে দেয়।
ট্রাফিক পুলিশের কাছে একটি অভিযোগও করা হয়েছে এবং অভিযোগকারী আইনভঙ্গের জন্য ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন। অভিযোগকারী বলেছে, তারকা বলে সারা আলি খানকে রেহাই দেওয়া উচিত হবে না।
আর এই ঘটনার পরিপ্রেক্ষিতে দিল্লিতে শুটিংয়ের সময় সারার বাইকের পিছনে হেলমেট না পরে চড়া সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে চেয়েছে পুলিশ। সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, পুলিশের এক পদস্থ কর্তা বলেছেন, ঘটনা সংক্রান্ত সমস্ত তথ্য পাওয়ার পর তা খতিয়ে দেখা হবে। এরপর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ