Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

নির্বাচন কমিশনকে সম্পদের হিসাব দিয়েছেন উর্মিলা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৯, ৪:২৭ পিএম

রূপালী পর্দা ছেড়ে রাজনীতিতে নেমেছেন বলিউড অভিনেত্রী উর্মিলা মাতন্ডকর। উত্তর মুম্বাই কেন্দ্র থেকে কংগ্রেসের টিকিট পেয়েছেন এ অভিনেত্রী। নির্বাচন কমিশনের অফিসে গিয়ে জমা দিয়েছে মনোনয়নপত্র। নির্বাচন কমিশনে হলফনামা দিয়ে উর্মিলা জানিয়েছেন তার মোট সম্পত্তির পরিমাণ।
হলফনামায় উর্মিলা জানিয়েছেন, তিনি গ্র্যাজুয়েট নন। তবে, চলচ্চিত্রে অভিনয় করে জমিয়েছেন ৬৮.২৮ কোটি টাকা। তার কথা মতে জানা যায়, ৪১ কোটি টাকার অস্থাবর সম্পত্তি রয়েছে উর্মিলার। এর মধ্যে বান্দ্রায় রয়েছে ৪টি ফ্ল্যাট। যার বাজারমূল্য প্রায় ২৭ কোটি টাকা। বসইয়ে ১ কোটি ৬৮ লক্ষ টাকার ১০ একর জমিও রয়েছে এ অভিনেত্রীর।
এদিকে আরো জানা যায়, উর্মিলার মাথার উপর রয়েছে ৩২ লাখ টাকার ঋণ। এবং স্বামীর অস্থাবর সম্পত্তির পরিমাণ ৩২.২৫ কোটি টাকা কাছাকাছি।
উল্লেখ্য, উর্মিলার বিরুদ্ধে ভোটে লড়ছেন বিজেপির গোপাল শেট্টি। ২০১৪-র নির্বাচনে তিনি কংগ্রেসের সঞ্জয় নিরুপমকে বিপুল ভোটে পরাজিত করেন। এবার আগের সঞ্জয়কে সরিয়ে এ অভিনেত্রীকে প্রার্থী করেছে কংগ্রেস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ