Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

নিন্দুকের মুখে আবারো ছাই ঢেলেছেন প্রিয়াঙ্কা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০১৯, ৮:০৮ পিএম

বেশ ঘটা করেই মাস চারেক আগে বিয়ে করেছেন সাবেক বিশ্ব সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া। স্বামী মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে ঘর বেঁধেছেন যুক্তরাষ্ট্রে। তবে ঝামেলা বেঁধেছে অন্য খানে। সময়ে-অসময়ে প্রিয়াঙ্কাকে নিয়ে নানা ধরনের গুজব ছড়াচ্ছে। এতে রীতিমতো বিরক্ত এ অভিনেত্রী। ইতোমধ্যে সুন্দরীর পক্ষ থেকে জানানো হয়েছে মার্কিন এক ম্যাগাজিনের বিরুদ্ধে আইনি নোটিশ পাঠানো হবে। কারণ ওই ম্যাগাজিনেই সর্ব প্রথম প্রিয়াঙ্কা-নিকের বিচ্ছেদের গুজবটি প্রকাশ করে।
শুধু তাই নয়, বিয়ের দু’মাস না যেতেই নায়িকাকে নিয়ে গুজব ছড়ানো হয় তিনি নাকি মা হতে চলেছেন। তবে সে গুজবেও পানি ঢেলে দিয়েছেন বলিউড ও হলিউডের এই নায়িকা। জানান দিয়েছেন আসল সত্যি। শুধু জানানই দেননি সঙ্গে দিয়েছেন নানা ধরনের প্রমাণও। এরই ধারাবাহিকতায় বার বার প্রকাশ করছেন স্বামীর সঙ্গে একান্ত মুহুর্তের ছবি। জানান দিচ্ছেন বেশ সুখেই কাটছে তাদের দাম্পত্য জীবন।
আবারও নিন্দুকের মুখে ছাই ঢেলেছেন এ অভিনেত্রী। শুধু গুছিয়ে সংসারই করছেন না, চুটিয়ে প্রেমও চালিয়ে যাচ্ছেন দুজন। প্রিয়াঙ্কা বরাবরই বলে এসেছেন তার আর নিক জোনাসের সম্পর্কের মূলে রয়েছে সম্মান। একে অপরকে এবং একে অপরের কাজকে অসম্ভব সম্মান করেন তারা। সম্প্রতি তারকা এই দম্পতির সেই সম্মানেরই আর এক নজির ধরা দিল তাদের ভক্ত-দর্শকদের সমানে।
গেল ৪ এপ্রিল জো-ব্রাদার্সদের নতুন মিউজিক অ্যালবাম ‘কুল’ রিলিজ হয়েছে। তিন ভাইয়ের মিলিত অ্যালবাম হলেও নিকই সেখানে সবচেয়ে গুরুত্বপূর্ণ। রেট্রো স্টাইল অ্যালবামটি প্রিয়াঙ্কা নিজের ইনস্টাগ্রামে পোস্ট দিয়েছেন। এতে অনেকের ধারনা নিজের দেশে ভিন্ন দেশি বরকে জনপ্রিয় করতে প্রিয়াঙ্কা চোপড়া বিদেশি স্টাইলে তৈরি দেশি মিউজিক সহ ফিউশন অ্যালবামটি শেয়ার করেছেন। এখানে প্রশ্ন থেকেই যায়। এতো কিছুর পরও কি তারকা এ দম্পতির দাম্পত্য জীবন নিয়ে কথা বলা সাজে?



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ