Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নির্বাচন করবেন কি কারিনা কাপুর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০১৯, ৭:০৫ পিএম

কংগ্রেসের টিকিটে নির্বাচনে লড়বেন অভিনেত্রী কারিনা কাপুর। বিভিন্ন সময়ে অনেক বড় তারকাই নেমেছেন রাজনীতির ময়দানে। এবার এ তালিকায় যুক্ত হচ্ছেন তিনি। কারিনা কাপুরকে নাকি মধ্যপ্রদেশের ভোপাল থেকে প্রার্থী করা হচ্ছে। দেশটির বেশ কয়েকটি সংবাদমাধ্যমে এমন খবর ভাসছে। তাহলে সত্যিই কি কারিনাও নির্বাচণ করতে চলেছেন? নাকি এ খবর শুধু সংবাদপত্রেই সীমাবদ্ধ?
জানা যায় কারিনাকে লোকসভা নির্বাচনের প্রার্থী করার দাবিতে মধ্যপ্রদেশ কংগ্রেস নেতা গুড্ডু চৌহান এবং আনিস খান দলের কাছে প্রস্তাব রেখেছেন। তাদের প্রস্তাব, কারিনাকে ভোপাল থেকে দাঁড়ানোর সুযোগ দেয়া হোক।
এদিকে কংগ্রেসের ওই দুই নেতার দাবি, কারিনাকে নিয়ে একটা ক্রেজ রয়েছে রাজ্যের যুব সম্প্রদায়ের মধ্যে। প্রচুর অনুরাগীও রয়েছে তার। ফলে এ সুযোগটা ইভিএমে কাজে লাগতে পারে।
তবে কাপুর পরিবারের কেউ এর্ আগে রাজনীতিতে আসেননি। কিন্তু এ পরিবারের সঙ্গে রাজনীতির ভালোই যোগ ছিল। অবশ্য কারিনা কাপুরকে প্রার্থী করার বিষয়ে কটাক্ষ করেছে ক্ষমতাসীন দল বিজেপি। ভোপালের বিজেপি সাংসদ অলোক সঞ্জর বলেন, কংগ্রেসে কোনও নেতা নেই বলে অভিনেত্রীকে দিয়ে নির্বাচনে লড়াই করতে চায়।
এদিকে বিষয়টি নিয়ে এখনো অভিনেত্রীর কাছ থেকে তেমন কোনো খবর আসেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ