Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কোর্টের নির্দেশে পিছিয়ে গেলো ‘পিএম নরেন্দ্র মোদী’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০১৯, ৮:০৩ পিএম

কথা ছিল আগামীকাল ৫ এপ্রিল অর্থাৎ ভারতের লোকসভা নির্বাচনের প্রথম দফা ভোটের ছ’দিন আগে মুক্তি পাবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বায়োপিক ‘পিএম নরেন্দ্র মোদী’। কিন্তু আজ ৪ এপ্রিল বৃহস্পতিবার ভারতের গণমাধ্যমে ভাসছে ভিন্ন খবর। সেন্সর বোর্ড নাকি মোদীর সিনেমাটিকে ছাড়পত্র দেননি। তাইতো ফের মোদীর বায়োপিক মুক্তির দিন নিয়ে ধোঁয়াশায় ভাসছে ভারতের বিনোদন জগৎ। জানা যায় সুপ্রিম কোর্টের নির্দেশে চলচ্চিত্রটির প্রদর্শন বন্ধ হয়েছে। আজ বৃহস্পতিবার (৪ এপ্রিল) ভারতের সুপ্রিম কোর্ট চলচ্চিত্রটির প্রযোজনা সংস্থাকে জানান দিয়েছেন আদালত ফের ৮ এপ্রিল শুনবে এই বিষয়ে।
এতে পরিষ্কার হয়েছে পরবর্তী শুনানি যদি ৮ এপ্রিল হয় তাহলে নির্ধারিত দিন মানে ৫ এপ্রিল কোনো ভাবেই সিনেমাটি মুক্তি পাচ্ছে না। এ অবস্থায় দর্শক মনে চলচ্চিত্রটি নিয়ে নতুন প্রশ্নের জন্ম হয়েছে। আর তা হলো ‘পিএম নরেন্দ্র মোদী’ কি সত্যিই প্রেক্ষাগৃহের পর্দায় দেখতে পাবেন তারা?
এদিকে ভারতের দৈনিকগুলোর খবরে বলা হয়েছে, নির্মাতারা চেষ্টা করছেন আগামী ১২ এপ্রিল অর্থাৎ ভারতের প্রথম দফার ভোটের একদিন পর ‘পিএম নরেন্দ্র মোদী’ রিলিজ করতে। তবে তাদের এমন সিদ্ধান্তের পুরোটাই এখন নির্ভর করছে সেন্সর বোর্ডের উপর।
উল্লেখ্য, ভোটের আগে মোদীর বায়োপিক ভোটারদের প্রভাবিত করতে পারে। এটা বিজেপির নির্বাচনী কৌশল। এমনই অভিযোগ করেছিলেন বিরোধীরা। যদিও তাদের অভিযোগে কর্ণপাত করেনি নির্বাচন কমিশন। বল ঠেলে দিয়েছে সেন্সর বোর্ডের কোর্টে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ