Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ঝালকাঠিতে ‘বঙ্গবন্ধু পল্লী উন্নয়ন অধিদপ্তর’ বাস্তবায়নের দাবিতে অবস্থান কর্মসূচি

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৯, ৩:০৮ পিএম

বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডকে (বিআরডিবি) বঙ্গবন্ধু পল্লী উন্নয়ন অধিদপ্তরে রূপান্তরিত না করে দারিদ্র্য দূরীকরণ ফাউন্ডেশন গঠনের প্রতিবাদে ঝালকাঠিতে অবস্থান কর্মসূচি পালিত হয়েছে। ঝালকাঠি উপপরিচালকের কার্যালয় চত্বরে বিআরডিবি কর্মচারী জেলা সংসদের উদ্যোগে বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত এ কর্মসূচি পালন করেন।
পরে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করা হয়।
অবস্থান কর্মসূচি পালনকালে সংগঠনের সভাপতি সৈয়দ বাবর আলী দাবি করেন, সারাদেশে এ সংগঠনের ৮ হাজার কর্মচারী রয়েছে। সোনার বাংলা গড়ার লক্ষ্যে ঐহিত্যবাহী প্রতিষ্ঠান হিসাবে বিআরডিবির বাস্তবায়নাধীন ১৫টি প্রকল্প সমন্বয় প্রস্তাবিত বঙ্গবন্ধু দারিদ্র দূরীকরণ ফাউন্ডেশনের পরিবর্তে বিআরডিবির রাজস্ব বাজেটভুক্ত সকল প্রকল্পে কর্মরত জনবলসহ বঙ্গবন্ধু পল্লী উন্নয়ন অধিদপ্তরে রূপান্তরের দাবি জানাচ্ছি। ঝালকাঠি জেলায় কর্মরত ৫০ জন বিআরডিবির কর্মচারী কর্মকর্তা অংশগ্রহণ করেন। বিআরডিবি কর্মচারী সংসদের জেলা শাখার সভাপতি সৈয়দ বাবর আলী ও সাধারণ সম্পাদক তৃপ্তি রানী মৃধার নেতৃত্বে এ কর্মসূচি পালিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝালকাঠি

১৯ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ