Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঐশ্বরিয়া প্রস্তুত, জানান দিলেন নতুন এক বার্তা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৯, ৮:২১ পিএম

প্রাক্তন বিশ্বসুন্দরী ও বলিউডের সফল তারকা অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। সম্প্রতি খবর প্রকাশিত হয়েছিল তিনি ফের মা হতে চলেছেন। তবে সেই খবর গুড়িয়ে দিয়ে নায়িকার মুখপাত্র জানিয়েছিলেন খবরটি ¯্রফে গুজব। এবার নায়িকা জানালেন নতুন এক বার্তা। তবে কি ঐশ্বরিয়ার মা হওয়ার খবরটিই সত্যি ছিল। নাকি অন্য কিছু? ইতোমধ্যেই এমন প্রশ্নের জন্ম হয়েছে তার ভক্ত-দর্শকের মনে। তবে এটা সত্যি যে তিনি এক বার্তা জানিয়েছেন। তবে সেটা তার মা হওয়ার বার্তা নয়। তিনি নতুন পরিচয়ে হাজির হতে চলেছেন মুম্বাই চলচ্চিত্রে। সম্প্রতি বচ্চন পুত্রবধূ ঘোষণা দিয়েছেন তিনি খুব শীঘ্রই পরিচালনায় নামতে যাচ্ছেন।
বলিউডে অনেক তারকাই অভিনয়ের পাশাপাশি নাম লিখিয়েছেন প্রযোজনা ও পরিচালনায়। ঐশ্বর্যার এ ঘোষণায় তালিকা আরো লম্বা হচ্ছে। একটি সাক্ষাৎকারে ঐশ্বরিয়া রাই বলেন, ‘আমি যখনই যে চলচ্চিত্রে কাজ করেছি সে চলচ্চিত্রের অভিনেতা-অভিনেত্রী সহ অন্য কলাকুশলীদের আগলে রাখার জন্য আমার বেশ সুনাম রয়েছে। এছাড়া পরিচালনার কাজটি আমার স্বপ্ন। পরিচালনার ব্যপারটা আমার মস্তিষ্কে থাকে সবসময়। কিন্তু তা বাস্তবায়নের জন্য যে পরিমাণ সময় এবং শ্রম দেয়া প্রয়োজন সেটা আমি পারছিলাম না। তবে এবার মনে হচ্ছে আমি প্রস্তুত। শিগগিরই স্বপ্নটাকে বাস্তবে রূপ দিতে চাচ্ছি।’
ঐশ্বরিয়া আরো বলেন, ‘আমার সহকর্মীরা আমাকে সব সময় উৎসাহ দিয়েছেন। বলেছে, আমি কেন প্রযোজনা বা পরিচালনা করি না? এবার তাদের সে আশা পূরণ করবো। চলতি বছরই নতুন ভাবে নিজেকে আনতে চাই। নতুন যাত্রায় ভক্তদের আশীর্বাদ চাই।’
উল্লেখ্য, সর্বশেষ ‘ফ্যানি খান’ চলচ্চিত্রে দেখা মিলেছিল ঐশ্বরিয়া রাইয়ের। চলচ্চিত্রটি আশানুরূপ সাফল্য আনতে পারেনি বক্স অফিসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ