Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

নায়িকার ব্যক্তিগত মুহূর্তের ছবি ফাঁস!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০১৯, ৪:৫৭ পিএম

একান্ত ব্যক্তিগত মুহূর্তে কিছু ছবি নিজের ফোনে তুলেছিলেন ভারতীয় অভিনেত্রী হংসিকা। হঠাত্ই দেখেন, সেসব ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রথমে সমস্যাটা বুঝতে না পারলেও পরে অভিনেত্রী বুঝতে পারেন, তার ফোন হ্যাক করা হয়েছে। আর সেখান থেকেই ছড়িয়ে দেয়া হয়েছে তার ব্যক্তিগত মুহূর্তের ছবি।

এমনই এক খবর প্রকাশ করেছেন কলকাতার একটি জাতীয় দৈনিক। ঘটনাটি ঘটেছে গেল মঙ্গলবার। তার প্রায় ২৪ ঘণ্টা পরে টুইটারে গোটা ঘটনাটি জানিয়েছেন হংসিকা। তিনি লিখেছেন, ‘আমার ফোন এবং টুইটার হ্যাক করা হয়েছে। ফলে যেকোনো মেসেজের উত্তর দেবেন না। আমার টিম গোটা ঘটনাটি আয়ত্তে আনার চেষ্টা করছে।'
তবে এখনো পর্যন্ত ফোন হ্যাকড হওয়ার জন্য কোনো লিখিত অভিযোগ দায়ের করেননি এ অভিনেত্রী।
হ্যাকারদের হানা থেকে মুক্তি পাওয়ার জন্য শুধু মাত্র নিজের টিমের ওপরই ভরসা করছেন তিনি।

মূলত তামিল চলচ্চিত্রে অভিনয় করছেন হংসিকা। ২০০৭ সালে অভিষেক হয় এই নায়িকার।কিন্তু তেলুগু, মালয়ালম এবং হিন্দি চলচ্চিত্রেও তার অভিনয় দেখেছেন দর্শক। শুধু তাই নয়, অভিনয়ের বাইরেও রয়েছে তার বিচরণ।অসংখ্য সামাজিক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত তিনি। কখনো অনাথ শিশুদের পড়াশোনার দায়িত্ব নেন। কখনো আবার ক্যানসার আক্রান্তদের চিকিত্সার আর্থিক দায় নেন তিনি। এহেন অভিনেত্রীর ফোন হ্যাকড হয়ে হেনস্থার মুখে পড়ায় চটেছেন তার অনুরাগীরাও।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ