Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আবারো মা হচ্ছেন ঐশ্বরিয়া!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০১৯, ১:১৯ পিএম

দীর্ঘদিন হলো নতুন কোনো চলচ্চিত্রের শুটিংয়ে দেখা যায় না সাবেক বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রায় বচ্চনকে। সম্প্রতি অনুরাগ ক্যাশপের প্রযোজনায় একটি চলচ্চিত্রে অভিনয় করার কথা ছিল স্বামী অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়ার। কিন্তু হঠাৎ করেই চলচ্চিত্রটি না করার সিদ্ধান্ত নেন সুন্দরী। এ নিয়ে ঐশ্বর্যার ভক্ত-দর্শকদের মনে জন্ম হয় নতুন এক প্রশ্নের।
২০০৭-এ বিয়ে করেছিলেন অভিষেক-ঐশ্বরিয়া। তারকা এই দম্পতির ঘর আলো করে চার বছর পর অর্থাৎ ২০১১ সালে জন্ম হয় একমাত্র কন্যা সন্তান আরাধ্যার। মেয়ের জন্মের পর ঐশ্বরিয়াকে লম্বা একটি বিরতি নিতে হয়েছে। এরপরও তিনি ফিরেছিলেন ক্যামেরার সামনে। ২০১৮ সালে শেষ বার ‘ফ্যানি খান’ চলচ্চিত্রে অনস্ক্রিন দেখা গিয়েছিল নায়িকাকে। তার পর ঐশ্বরিয়া রায় বচ্চন নতুন আর কোনো চলচ্চিত্রে অভিনয় করেননি। কিন্তু কেনো করেননি? এই জল্পনায় ফের আবারো প্রশ্ন উঠেছে।
অভিষেক-ঐশ্বর্যার মেয়ে আরাধ্যার বয়স এখন সাত বছর। আবারো ঐশ্বরিয়া নাকি মা হতে চলেছেন! সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ঐশ্বর্যার একটি স্থিরচিত্র ভাইরাল হয়েছে। সেখানে বেবি বাম্পরে দেখা গিয়েছে নায়িকাকে।
স্থিরচিত্রটিতে দেখা যাচ্ছে সমুদ্রের ধারে হাঁটছেন ঐশ্বরিয়া। সঙ্গে রয়েছেন স্বামী অভিষেকও। ওই স্থিরচিত্রটিতে নায়িকার বেবি বাম্প রয়েছে বলে মনে করছেন অনেকে। সোশ্যাল মিডিয়ায় এ নিয়ে অনুরাগীদের মধ্যে তর্কও শুরু হয়েছে। একদল বলছেন, সত্যিই ফের মা হতে চলেছেন ঐশ্বর্যা। আর এক দল সেই সম্ভাবনাকে সম্পূর্ণ উড়িয়ে দিচ্ছেন। যদিও এই জল্পনা নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি বচ্চন পরিবারের কোনো সদস্যই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ