Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

জন্মদিনে এ কেমন উপহার পেলেন আলিয়া ভাট!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০১৯, ৬:০৭ পিএম

গেল শুক্রবার (১৫ মার্চ) ২৬-এ পাঁ দিয়েছেন বলিউড তারকা আলিয়া ভাট। এবারের জন্মদিনটা তার কাছে একটু স্পেশাল। কারণ ২৬ বছরে পাঁ দিয়েই তিনি পেয়েছেন ভিন্ন ধর্মী উপহার। নায়িকার জন্মদিন উপলক্ষে তার আগামী চলচ্চিত্রের একটি পোস্টার মুক্তি দিয়েছেন প্রযোজনা সংস্থা। এই চলচ্চিত্রের প্রযোজক জনপ্রিয় নির্মাতা করণ জোহর আলিয়ার ঘনিষ্ট জনদের মধ্যে অন্যতম। ধারণা করা হচ্ছে প্রযোজকের কাছ থেকে আলিয়ার জন্য এটি ছিল একটি ভিন্ন রকম উপহার।
আর এই উপহারটি নায়িকা তার সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্টে পোস্ট করেছেন নিজেই। সঙ্গে একটি হার্ট ইমোটিকন সহযোগও করেছেন। প্রযোজক করণ জোহর আলিয়ার এ পোস্টটি নিজের অ্যাকাউন্টে শেয়ার করেছেন। প্রশ্নের ছলে লিখেছেন, ‘সাহসকে কি আগে কখনো এত সুন্দর লেগেছে।’
কারণ পোস্টারে একেবারে সামনে থেকে আলিয়া ভাটকে দেখা যাচ্ছে। তার স্থিরচিত্রে একটা গোলাপী আভা রয়েছে এবং সেটির পেছনে প্রায় ঘষা। পোস্টারটিতে কোনো একটা উৎসবের মুহূর্তকে বোঝানোর চেষ্টা করা হয়েছে।
এদিকে নায়িকার জন্মদিন উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় মেতে উঠেছেন নায়িকার বাবা মুকেশ ভাটও। আলিয়ার সেলিব্রেটি বাবা মেয়ের সঙ্গে কাটানো মিষ্টি কয়েকটি মুহূর্ত শেয়ার করেছেন। মুকেশ ভাট শেয়ার করেছেন মেয়ে আলিয়ার সঙ্গে কাটানো দীর্ঘদিন আগের একটি ভিডিও। ভিডিওটিতে দেখা যাচ্ছে তিনি ফোনে কথা বলছেন আর ছোট বেবি ডল (আলিয়া) তার পেটের উপরে দিব্যি চড়ে বসে আছে। ক্যাপশনে মুহেশ লিখেছেন, ‘কোনো কোনো স্মৃতি সময়ের সঙ্গে ফিকে হয় না, জন্মদিনের শুভেচ্ছা আলিয়া।’
২৬ তম জন্মদিনে আলিয়াকে ঘিরে রয়েছেন তার পরিবার। শুধু তাই নয়, ঘনিষ্ঠ বন্ধুরাও জানিয়েছেন ‘গলি বয়’ নায়িকাকে শুভেচ্ছা। আর প্রেমিক রণবীর কাপুর মধ্য রাতে এক পার্টি দিয়ে উদযাপন করেছেন প্রেমিকার জন্মদিন। এ পার্টিতে হাজির ছিলেন করণ জোহর, অয়ন মুখার্জি, পূজা ভাট, অনুষ্কা রঞ্জন, মাসাবা গুপ্ত সহ অনেকে।
উল্লেখ্য, গেল মঙ্গলবার মুক্তি পেয়েছে ‘কলঙ্ক’র টিজার। চলচ্চিত্রটি আগামী ১৭ই এপ্রিল মুক্তি পাবে। ‘কলঙ্ক’র পরে এ বছরের শেষের দিকে আলিয়া ভাটকে ‘ব্রহ্মাস্ত্র’ চলচ্চিত্রে দেখা যাবে। শোনা যাচ্ছে ২০১৯ সালের ক্রিসমাসে ‘ব্রহ্মাস্ত্র’র প্রথম ভাগ মুক্তি পাবে। চলচ্চিত্রটিতে আলিয়ার সঙ্গে রয়েছেন নায়িকার বর্তমান প্রেমিক রণবীর কাপুর। এছাড়া রয়েছেন বলিউড বিগ-বি অমিতাভ বচ্চন। শুধু তাই নয়, আলিয়াকে নিয়ে তার বাবা মুকেশ ভাট তার ‘সড়ক’কের দ্বিতীয় কিস্তি নির্মাণ করতে যাচ্ছেন। এই চলচ্চিত্রের মাধ্যমেই প্রথমবারের মতো বাবার পরিচালনায় অভিনয় করবেন আলিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ