Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

যুবরাজের আকস্মিক মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

সউদী যুবরাজ ফয়সাল বিন বান্দারের আকস্মিক মৃত্যু হয়েছে। তার পুরো নাম ফয়সাল বিন বান্দার বিন ফাহাদ বিন সাদ বিন আবদুল রহমান আল সৌদ। গতকাল মঙ্গলবার সউদী রয়্যাল কোর্টের বরাতে রাজপরিবারের এ সদস্যের মৃত্যুর খবর নিশ্চিত করেছে দেশটির প্রভাবশালী গণমাধ্যম আরব নিউজ।
প্রতিবেদনে বলা হয়েছে, যুবরাজ ফয়সাল বিন বান্দারের মৃত্যুর কারণ নিশ্চিতভাবে জানায়নি তারা। তিনি অনেকটা নীরবেই চলাফেরা করতেন। তিনি ফুটবলপ্রেমি ছিলেন। তার মৃত্যুতে দেশটির ক্রীড়াঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। বাদ আসর রিয়াদের ইমাম তুর্কি বিন আবদুল্লাহতে তার জানাজা অনুষ্ঠিত হয়। সউদী রাজপরিবারে মৃত সদস্যদের দাফনের বিষয়টি অনেকটা গোপনেই সম্পন্ন করা হয়। তাই এ যুবরাজকে কোথায় দাফন করা হয়েছে, তা জানা যায়নি।



 

Show all comments
  • Kamal Hasan ১৩ মার্চ, ২০১৯, ১:৪৬ এএম says : 0
    ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন! আল্লাহ্ তাঁকে জান্নাতুল ফিরদাউস নসীব করুন এবং তাঁর পরিবারকে তাঁর মৃত্যুর ক্ষতি ও শোক কাটিয়ে ওঠার সামর্থ দান করুন। আমীন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ