Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মানবকল্যাণে শ্রীদেবীর শাড়ি নিলামে!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০১৯, ১০:৩০ এএম

গত বছর ২৪ ফেব্রুয়ারি বলিউড অভিনেত্রী শ্রীদেবী মারা যান দুবাইয়ের একটি হোটেলে। তিথি অনুযায়ী শ্রীদেবীর প্রথম মৃত্যুবার্ষিকী পালন করেছে তার পরিবার। আর এই দিনে শ্রীদেবীর কল্যাণে মহৎ উদ্যোগের ঘোষণা দিয়েছেন তার স্বামী বনি কাপুর। মৃত্যুবার্ষিকীতে চেন্নাইয়ে শ্রীদেবীর বাড়িতে এক বিশেষ পুজার আয়োজন করেছিলেন বনি কাপুর। সে সময় এমন ঘোষণা দেন তিনি।
শ্রীদেবীর শাড়ি নিলামে তুলেছেন তিনি। বিক্রিত অর্থ মানবকল্যাণে ব্যয় হবে। নিলামে শাড়ি বিক্রি করে মোট যে টাকা আয় হবে। তা একটি দাতব্য প্রতিষ্ঠানকে দেয়া হবে। এরপর নারী, শিশু, সুবিধাবঞ্চিত ও বয়স্কদের সুবিধা দিতে এই অর্থ ব্যয় হবে। ইতোমধ্যে শ্রীদেবীর একটি শাড়ির দাম ৪০ হাজার থেকে শুরু হয়ে ১ লাখ ২৫ হাজার টাকা পর্যন্ত উঠেছে।
গত বছর মোহিত মারওয়া ও অন্তরা মোতিয়ালের বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে দুবাই গিয়েছিলেন কিংবদন্তি এই অভিনেত্রী। সেখানেই বাথটাবে ডুবে করুণ মৃত্যু হয় তার।
উল্লেখ্য, ‘ধড়ক’ চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে অভিষেক হয় শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরের। এতে অভিনয়ের জন্য জাহ্নবীকে প্রেরণা জুগিয়েছিলেন শ্রীদেবী। কিন্তু মুক্তির আগেই তার করুণ মৃত্যু হয়। শোনা যাচ্ছে, শিগগিরই বলিউডে পা রাখবেন তার আরেক কন্যা খুশি কাপুরও।



 

Show all comments
  • Md:Masud Parves ২৪ ফেব্রুয়ারি, ২০১৯, ২:২০ পিএম says : 0
    কেনো বিককিরি করতেহবে
    Total Reply(0) Reply
  • মনব জাতির কল্যাণময় হোক শান্তি,মানব ধর্ম। ২৫ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৭ পিএম says : 0
    যে চঅলে যায় তার স্মৃতি ধারন করতে হয়। পোশাকে নয় >অন্তরের দৃষ্টি দিয়ে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ