Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নিহত সেনা পরিবারের পাশে অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৯, ৪:১৮ পিএম

গেল ১৪ ফেব্রুয়ারি কাশ্মীরে সিআরপিএফের সদস্যদের গাড়িবহরে এক আত্মঘাতী বোমা হামলায় অর্ধশত সেনা নিহত হন। এ ঘটনায় শোকাবহ পুরো ভারতবাসী। এমন আত্মঘাতী বোমা হামলার ঘটনায় ভারতীয় সাধারণ মানুষের পাশাপাশি শোকের ছায়া নেমে এসেছে সেদেশের চলচ্চিত্র অঙ্গনও।
ইতোমধ্যেই বিভিন্ন তারকা নিজ নিজ স্থান থেকে জানিয়েছেন প্রতিক্রিয়া। শুধু তাই নয়, নিহত সেনা সদস্যদের পরিবারের পাশে থাকার কথাও জানান তারা।
এরমধ্যে বলিউড বিগ বি অন্যতম। নিহত সেনা সদস্যদের পরিবারের পাশে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন অমিতাভ বচ্চন। প্রতিটি নিহত সেনার পরিবারকে আর্থিক সহায়তা দেবেন তিনি। শহিদ জওয়ানদের পরিবারপিছু ৫ লাখ টাকা দেওয়ার ঘোষণা এসেছে বিগ বি থেকে। সবে মিলিয়ে তিনি দেবেন ২.৫ কোটি টাকা। তবে এখনো নিশ্চিত হওয়া যায়নি বচ্চনজির দেওয়া টাকাগুলো কিভাবে পৌচ্ছাবে নিহত সেনা পরিবারের হাতে।
শুধু চলচ্চিত্র অঙ্গনই নয়, সেনা সদস্যদের পরিবারের পাশে দাড়িয়েছেন ক্রীয়া জগতের মানুষেরাও। এই তালিকায় পিছিয়ে নেই সাবেক দাপুটে ক্রিকেটার বীরেন্দর শেবাগও।
গেল শনিবার সকালে নিজের টুইটারে নিহত সেনাদের ছবিসহ একটি তালিকা পোস্ট করে শেবাগ লেখেন, ‘আমাদের কোনো প্রচেষ্টাই যথেষ্ট নয়। খুব বেশি হলে আমি নিহত বীর সেনাদের সন্তানদের আমার বিদ্যালয়ে বিনামূল্যে শিক্ষা প্রদানের প্রস্তাব রাখতে পারি।’

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ