Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নির্বাচন পরবর্তী সম্রাটের ব্যতিক্রমী ধন্যবাদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০১৯, ৭:৫৪ পিএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঐক্যবদ্ধ প্রচারণা, জনমত গঠন ও সর্বশেষ নৌকা ও মহাজোট প্রার্থীদের নিরঙ্কুশ বিজয়ে ঢাকা দক্ষিণ যুবলীগের সর্বস্তরের নেতাকর্মীকে ব্যতিক্রমী ধন্যবাদ জানাচ্ছেন সংগঠনের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট। থানা, ওয়ার্ড এবং ইউনিট কমিটির সর্বস্তরের নেতাদের ডেকে একত্রিত করে মতবিনিময় সভার মাধ্যমে দলের জন্য পরিশ্রম করায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছেন তিনি।
একই সঙ্গে আগামীতেও যে কোনো ষড়যন্ত্র চক্রান্তের বিরুদ্ধে ঐক্যবদ্ধ থাকার নিদের্শ দিচ্ছেন সম্রাট। এজন্য তিন-চারটি থানার সর্বস্তরের কমিটির নেতাদের একত্রে ডেকে বর্ধিত সভা করছেন। এ পর্যন্ত চারটি সভা শেষ হয়েছে। সম্রাট নিজে করার পাশাপাশি অন্যদের দায়িত্ব দিয়েছেন তৃণমূল নেতাকর্মীদের ধন্যবাদ দেওয়া এবং কৃতজ্ঞতা জানাতে।
দায়িত্বপ্রাপ্ত নেতা ও সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক মমিনুল হক সাঈদ বলেন, যুবলীগ দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের নিদের্শে আমরা কয়েকটি টিমে ভাগ হয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে যারা নৌকা বা মহাজোটের প্রার্র্থীদের জন্য কাজ করেছেন, তাদেরকে ডেকে ধন্যবাদ দিচ্ছি। তাদের মনের কথা গুলো শুনছি। ইতোমধ্যে ১২ টি থানার সর্বস্তরের নেতাকর্মীর সঙ্গে বৈঠক শেষ করেছি। আগামী চার দিনের মধ্যে দক্ষিণের সর্বস্তরের নেতাকর্মীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাবো।
সহ-সভাপতি মাহবুবুর রহমান পলাশ বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ ও মহাজোটের ঐতিহাসিক বিজয়ে তৃণমূলের নেতাকর্মীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে মতবিনিময় সভা করা হচ্ছে। আজ যুবলীগ দক্ষিণের অন্তর্গত কোতয়ালী, বংশাল, সূত্রাপুর, ওয়ারী ও গেন্ডারিয়া থানার সকল ওয়ার্ড যুবলীগের সমন্বয়ে পুরাতন ঢাকার সাঈদ খোকন কমিউনিটি সেন্টারে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
আরেক নেতা ও দক্ষিণের সাংগঠনিক সম্পাদক মাকসুদুর রহমান মাকসুদ বলেন, সংগঠনের সভাপতির নিদের্শে আমরা সর্বস্তরের নেতাকর্মীকে ধন্যবাদ জ্ঞাপন করছি, একই সঙ্গে আগামী ১৯ জানুয়ারি আওয়ামী লীগের নিরঙ্কুশ বিজয়ের কারণে সোহরাওয়ার্দী উদ্যানে জনসভায় যোগদানের জন্য আমন্ত্রণ জানাচ্ছি।
এ প্রসঙ্গে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট বলেন, যুবলীগের সর্বস্তরের নেতাকর্মীরা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার যে কোনো নিদের্শনা বাস্তবায়নে সদা প্র¯‘ত থাকে। নির্বাচনের আগে প্রতিটি থানা ও ওয়ার্ড পর্যায়ে বর্ধিত সভা করে নিদের্শ দিয়েছিলাম নৌকা ও মহাজোটের প্রার্থীদের পক্ষে কাজ করতে। নেতাকর্মীরা তাই করেছেন। রাতদিন পরিশ্রম করে ঢাকার প্রতিটি আসনে নৌকা ও মহাজোটের প্রার্থীকে বিজয়ী করেছেন। সে কারণে সবাইকে ডেকে একত্রিত করে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। যাতে করে ভবিষ্যতে আরো বেশি আগ্রহ নিয়ে তারা কাজ করে। অনেকেই কাজ শেষ হয়ে কর্মীদের খবর রাখেন না, কিন্তু যুবলীগ তার ব্যতিক্রম। সংগঠনের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরীর নিদের্শে সবাইকে উজ্জীবিত করতে ধন্যবাদ দিচ্ছি।
রাজনৈতিক পর্যবেক্ষক মহল মনে করেন, কাজ শেষে নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানানো ব্যতিক্রমী এক উদ্যোগ। এতে করে নেতাকর্মীর আরো দায়িত্ব বেড়ে যায়। কাজে উৎসাহ পায়। এমন কর্মকান্ড সব সংগঠন এবং এমপি-মন্ত্রীদের করা উচিত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধন্যবাদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ