Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজধানীর আরামবাগে স্বামীর হাতে স্ত্রী খুন

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

রাজধানীর মতিঝিলের আরামবাগে পারিবারিক কলহের জেরে স্বামীর হাতে শরিফা বেগম (২৫) নামে এক গৃহবধূ খুন হয়েছে। ঘটনার পর থেকে ঘাতক স্বামী রিকশাচালক নয়ন পলাতক রয়েছে। গতকাল শুক্রবার বিকেলে এ ঘটনা ঘটে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়মনসিংহের কোতোয়ালি থানার বাউনিয়া গ্রামের জুলহাসের মেয়ে শরিফা। দুই সন্তানের জননী শরিফা আরামবাগের ১২৪/১ নম্বর বাসায় ভাড়া থাকতেন। অন্যের বাসায় গৃহপরিচারিকারর কাজ করতেন তিনি।
মতিঝিল থানার এসআই জালাল উদ্দিন জানান, গতকাল বিকেলে প্রতিবেশী ভাড়াটিয়াদের মাধ্যমে খবর পেয়ে আরামবাগের ওই বাসার ছয়তলার রুমের ভেতর খাটের উপর শোয়া অবস্থায় শরিফার লাশ পাওয়া যায়। ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। গত বুধবার স্বামী-স্ত্রী ওই বাসায় ভাড়া উঠেন। বিভিন্ন সময় তাদের মধ্যে ঝগড়া লেগেই থাকতো। ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জেরে স্বামী নয়ন দুপুরের যেকোনো সময় রুমের ভেতর স্ত্রী শরিফার গলা টিপে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায়। ময়না তদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হওয়া যাবে বলে ওই কর্মকর্তা মন্তব্য করেন।
সূত্র জানায়, নয়ন ময়মনসিংহে রিকশা চালাতেন। মাঝেমধ্যে তিনি ঢাকায় স্ত্রীর কাছে এসে থাকতেন। গত বৃহস্পতিবার রাতে তিনি (স্বামী) ঢাকায় আসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

২৪ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ