Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বিএনপির দুই প্রার্থীর মনোনয়ন জমা দিতে গিয়ে সংঘর্ষ

মুন্সিগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৮, ৩:২৪ পিএম
মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলায় বিএনপি মনোনীত প্রার্থী মিজানুর রহমান সিনহা ও আব্দুস সালাম আজাদের মনোনয়পত্র জমা দেয়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন। এ ঘটনায় ১০ জনকে আটক করেছে পুলিশ। এ সময় ককটেল বিস্ফোরণ ও গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটে। বুধবার দুপুর ১২টার দিকে টঙ্গীবাড়ী বাজার এলাকায় এ ঘটনা ঘটে।
 
স্থানীয় সূত্র থেকে জানা যায়, বিএনপির কেন্দ্রীয় কোষাধ্যক্ষ মিজানুর রহমান সিনহা ও কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদের পক্ষে জেলা বিএনপির সহ-সভাপতি রিপন মল্লিকের লোকজনের সঙ্গে টঙ্গীবাড়ি বাজার সংলগ্ন কাজী প্লাজা এলাকায় সংঘর্ষ বাধে। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হন। এ সময় গাড়ি ভাঙচুরসহ ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে।
 
জানা যায়, পুলিশ ঘটনাস্থল থেকে টঙ্গীবাড়ি উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক আক্তার মোল্লা ও বেতকা ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক রিগ্যান শিকদারসহ ১০ জনকে আটক করেছে। আটক অন্যরা হলেন, শাহাদাত, আমির হোসেন, বিপ্লব, জনি, এরশাদ, মিজানুর, শহীদ।
 
 
টঙ্গীবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ্ মোহাম্মদ আওলাদ হোসেন জানান, ঘটনার পরপরই পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় অন্তত ১০ জনকে আটক ও দেশীয় অস্ত্রসহ ককটেল উদ্ধার করা হয়।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপির


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ