Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজধানীতে পৃথক দুর্ঘটনায় ৫ জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

রাজধানীতে সড়ক দুর্ঘটনাসহ পৃথক ঘটনায় পাঁচজনের মৃত্যু হয়েছে। তারা হলেন- বিমানবন্দর সড়কে মোটরসাইকেলের ধাক্কায় অজ্ঞাত পরিচয় বৃদ্ধ (৭০), ট্রেনের কাটায় কমলাপুরে অজ্ঞাত পরিচয় (৪০) ও খিলক্ষেতে ইব্রাহিম মনির (২৪)। এ ছাড়া নির্মাণাধীন ভবন থেকে পড়ে মিরপুরে আব্দুল মান্নান (৩২) ও ভাটারায় নুরু মিয়া (৪০) নামে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। গত শুক্রবার ও গতকাল এ সব ঘটনা ঘটে।
ঢামেক সূত্র জানায়, শুক্রবার রাতে শ্যাওড়া রেলক্রসিংয়ের উল্টো পাশের বাসস্ট্যান্ড এলাকায় রাস্তা পার হওয়ার সময় একটি মোটরসাইকেল ওই ব্যক্তিকে ধাক্কা দেয়। পরে তাকে গুরুতর অবস্থায় প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল ও পরে ঢামেকে নেওয়া হলে রাত সোয়া ৯টায় চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঢাকা রেলওয়ে থানার ওসি ইয়াসিন ফারুক মজুমদার বলেন, দুপুরে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা একটি ট্রেন কমলাপুর স্টেশনে প্রবেশের সময় ওই ব্যক্তিকে ধাক্কা দেয়। পরে তাকে উদ্ধার করে ঢামেকে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মৃতের পরনে কালো রঙের গেঞ্জি ও প্যান্ট পরিহিত রয়েছে। রেলওয়ের বিমান বন্দর পুলিশ ফাঁড়ির এএসআই রবিউল্লাহ বলেন, গতকাল সকালে খিলক্ষেত রেলগেট এলাকায় ক্রসিং পার হওয়ার সময় ঢাকা থেকে থেকে ছেড়ে যাওয়া একটি ট্রেনে কাটা পড়েন ইব্রাহিম। পরে উদ্ধার করে কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন সে মারা যায়।
মান্নানের সহকর্মী আলম মোল্লা বলেন, মিরপুরের ৬ নম্বর সেকশনে একটি ভবনে কাজ করার সময় নিচে পরে যায় মান্নান। পরে তাকে ঢামেকে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নুরু মিয়ার সহকর্মী হীরা বলেন, গতকাল দুপুরে ভাটারা নতুন বাজার কেন্দ্রীয় জামে মসজিদের আটতলা ভবনের চার তলায় কাজ করার সময় নিচে পরে যান নুরু। পরে তাকে ঢামেকে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ