Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

শ্রীপুরে জমিয়াতুল মোদার্রেছীনের আলোচনা সভা ও ডেলিকেট সম্মেলন

শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

গাজীপুরের শ্রীপুরে গতকাল দুপুরে ভাংনাহাটি রহমানিয়া কামিল (স্নাতকোত্তর) মাদরাসার অডিটরিয়ামে মাদরাসা শিক্ষার মান উন্নয়ন বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। জমিয়াতুল মোদার্রেছীনের শ্রীপুর উপজেলা শাখার আহ্বায়ক মাওলানা মো: মানছুরুল আলমের সভাপতিত্বে আলোচনা সভা ও ডেলিকেট কাউন্সিল সম্মেলনে প্রধান অতিথি জমিয়াতুল মোদার্রেছীনের মহাসচিব আলহাজ্ব মাওলানা শাব্বীর আহমদ মোমতাজী বলেন, জমিয়াতুল মোদার্রেছীন একটি অরাজনৈতিক সংগঠন, এই সংগঠনের সাথে জামায়াতে ইসলামের কোন সম্পৃক্ততা নাই। এই সংগঠন মাদরাসার শিক্ষক কর্মচারীদের অধিকার আদায়ের সংগঠন। যার সহযোগীতায় এই বছর থেকেই মাদরাসার শিক্ষকরা ৫ শতাংশ ইনক্রিমেন্ট ও বৈশাখী ভাতা পাবেন। শিক্ষা বান্ধব বর্তমান সরকারকে মাদরাসা শিক্ষাকে এগিয়ে নিয়ে যাওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন।
আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের সাংগঠনিক সম্পাদক ড. মাওলানা ইদ্রিস খান, জমিয়াতুল মোদার্রেছীনের গাজীপুর জেলার সাধারণ সম্পাদক আলহাজ্ব অধ্যক্ষ মাও: মো: জহিরুল হক, সিনিয়র সহ সভাপতি মাওলানা আব্দুল হাকিম জেহাদী। আলোচনা সভা শেষে মহাসচিব তার নিজ উপজেলা শ্রীপুরের জমিয়াতুল মোদার্রেছীনের ৬১ সদস্য বিশিষ্ট উপজেলা শাখার কমিটি ঘোষণা করেন। নতুন কমিটিতে কেওয়া খাদিজাতুল কুবরা ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাও: ফারুজ আহম্মদ মোমতাজীকে সভাপতি, গজারিয়া দাখিল মাদরাসার সুপার মাও: মো: রফিকুল ইসলামকে সাধারণ সম্পাদক ও টেপিরবাড়ী দাখিল মাদরাসার সুপার মানছুরু আলমকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জমিয়াতুল মোদার্রেছীন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ