Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

টি-২০ দলেও নেই আমির!

স্পোর্টস ডেস্ক : | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০১৮, ১২:০১ এএম

অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজে পাকিস্তান দলে ছিলেন না মোহাম্মদ আমির। এবার অসিদের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজেও পাকিস্তান দলে নেওয়া হয়নি এ তারকা পেসারকে। সংযুক্ত আরব আমিরাতে টেস্টের পর অস্ট্রেলিয়ার বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে পাকিস্তান। ওই সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।
ইনজুরির কারনে এশিয়া কাপে পাকিস্তানের হয়ে খেলতে পারেননি ইমাদ ওয়াসিম। তবে খেলার জন্য প্রস্তুত হওয়ায় এবার অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য দলে ডাকা হয়েছে এ স্পিনিং অলরাউন্ডারকে। এছাড়া পাকিস্তান ‘এ’ দলের হয়ে নিউজিল্যান্ড ‘এ’ দলের বিপক্ষে অসাধারন পারফরম্যান্সের জন্য টি-টোয়েন্টি দলে সুযোগ পেয়েছেন ওয়াকাস মাকসুদ। পাঁচ উইকেটসহ ওই সিরিজে দ্বিতীয় সর্বোচ্চ উইকেট শিকারি ছিলেন তিনি। ২০১১ সালে অভিষেকের পর ১৯ টি-টোয়েন্টিতে ২০টি উইকেট পেয়েছেন মাকসুদ।
আগামী ২৪ অক্টোবর আবুধাবিতে তিন ম্যাচ টি-টোয়েন্টির প্রথমটিতে অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে পাকিস্তান।
পাকিস্তান টি-২০ দল : ফখর জামান, মোহাম্মদ হাফিজ, সাহিবজাদা ফারহান, বাবর আজম, শোয়েব মালিক, আসিফ আলী, হোসাইন তালাত, সরফরাজ আহমেদ(অধিনায়ক), সাদাব খান, শাহীন আফ্রিদি, উসমান খান, হাসান আলী, ইমাদ ওয়াসিম, ওয়াকাস মাকসুদ, ফাহিম আশরাফ



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আমির


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ