Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রাক্তন স্ত্রীর সঙ্গে পূজা দিলেন আমির খান!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২২, ১২:০৪ পিএম

অভিনয়ের থেকে সাময়িক বিরতি নিলেও বিনোদন জগৎ থেকে একদম দূরে সরে যাননি আমির খান। কিছুদিন কাতারে বিশ্বকাপের উন্মাদনার মধ্যে কাটিয়ে সদ্য ভারতে ফিরেছেন তিনি। আর ফিরেই নিজের প্রযোজনা সংস্থায় একটি পুজোর আয়োজন করেছিলেন অভিনেতা। এতে নিজে শুধু অংশই নেননি, আরতিও করতে দেখা গিয়েছে আমিরকে।

‘লাল সিং চাড্ডা’র পরিচালক অদ্বৈত চন্দন পুজোর বেশ কিছু ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। এদিন জিন্সের প্যান্টের সঙ্গে একটি নীল সোয়েটশার্ট পরেছিলেন আমির। কাঁধে জড়িয়েছিলেন একটি ধূসর চাদর আর মাথায় নেহরু টুপি। লাল তিলকও দেখা গেল তার কপালে।

অদ্বৈত চন্দনের পোস্ট করা ছবিতে শুধু আমির নয় দেখা যাচ্ছে তার প্রাক্তন স্ত্রী কিরণ রাওকেও। তাকেও আরতি করতে দেখা যাচ্ছে। জিন্সের লম্বা বুকচেরা শার্ট পরে রয়েছেন কিরণ। আমিরের পাশে দাঁড়িয়েই পূজায় মন দিয়েছেন তিনি। পরিচালক অদ্বৈত চন্দনের পোস্ট করা ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় ইতোমধ্যেই ভাইরাল হয়েছে। ছবিতে আমির কিরণ ছাড়াও দেখা যাচ্ছে প্রযোজনা সংস্থার অন্যান্য কর্মীদের।

এদিকে কিছুদিন আগেই ‘লাল সিং চাড্ডা’ বিফল হওয়ার পর আমির খান সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে তিনি আগামী ১ বছরের জন্য অভিনয় থেকে বিরতি নিতে চান। আর এই সময়টা তিনি পরিবারের সঙ্গে কাটাতে চান।

আমির বলেন, ‘এই মুহূর্তে আমি কিছুই কাজ করছি না। দীর্ঘ সময় আমি কাজ করেছি, তাই আপাতত পরিবারের সঙ্গে সময় কাটাতে চাই। পানি ফাউন্ডেশনের কাজও চলছে। এছাড়া আরও অনেক কাজ আছে। আবার ১ বছর পর কাজ শুরু করব।’

 



 

Show all comments
  • অনিচ্ছুক ১০ ডিসেম্বর, ২০২২, ১২:৩৫ পিএম says : 0
    কাফের হয়ে গেল?
    Total Reply(0) Reply
  • Shah Ahsan Kabir ১০ ডিসেম্বর, ২০২২, ৬:১৭ পিএম says : 0
    ঈমান এত সহজ না। এতো বেওকুফ আমির খান। অলরাউন্ডার ধর্ম চর্চা মানে goodbye to ঈমান।
    Total Reply(0) Reply
  • salman ১১ ডিসেম্বর, ২০২২, ৭:৫২ এএম says : 0
    Ai ABAL ta abar HAJJ kore selo. O akhon MOSHREK
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আমির খান


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ