Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিদেশী রাষ্ট্রগুলো কখনো অসাংবিধানিক কথা বলতে পারে না: আমির হোসেন আমু

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২৩, ৪:১৭ পিএম

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, বিএনপি বিদেশী রাষ্ট্রের কাছে ধর্না দিচ্ছে। যেসব রাষ্ট্রের কাছে তারা ধর্না দিচ্ছে, তাদের দেশে সংবিধান অনুযায়ী নির্বাচন হয়। সুতরাং বিদেশী রাষ্ট্রগুলো কখনো অসাংবিধানিক কথা বলতে পারে না। তিনি গতকাল বৃহস্পতিবার বিকেলে ঝালকাঠির নলছিটি উপজেলার কুশঙ্গল ইউনিয়নে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। কুশঙ্গল ইউনিয়ন একাডেমি বালিকা মাধ্যমিক বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ এ সমাবেশের আয়োজন করে।

আওয়ামী লীগ উন্নয়নে বিশ্বাস করে জানিয়ে আমু বলেন, শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়ন করেছে, এখন স্মার্ট বাংলাদেশ গড়তে হবে। স্মার্ট বাংলাদেশ গড়তে হলে আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় আনতে হবে।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান সরদারের সভাপতিত্বে সুধী সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, নলছিটি উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিন চৌধুরী ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মো. আলমগীর হোসেন সিকদার। পরে আমির হোসেন আমু কুশঙ্গল ইউনিয়ন একাডেমি বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এছাড়াও তিনি ইউনিয়নে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আমির হোসেন আমু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ