Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

কামরাঙ্গীরচরে কিশোর খুন মিরপুরে রহস্যজনক মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

রাজধানীর কামরাঙ্গীরচরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আরিফ হোসেন (১৫) নামের এক কিশোর নিহত হয়েছে। এদিকে মিরপুরে রাকিবুল হাসান রকি (২৬) নামে তেজগাঁও কলেজের এক শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু হয়েছে। গতকাল ও গত সোমবার এ দুটি ঘটনা ঘটে।
মৃত আরিফের খালাতো ভাই শাহ্ আলম অভিযোগে বলেন, গতকাল বেলা ৩টার দিকে বাসার পাশে রনি, সুমন ওরফে পাঠা সুমন সহ আরো কয়েকজন মিলে আরিফের পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তাকে ঢামেকে নিয়ে গেলে রাত ৮টায় তার মৃত্যু হয়। ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই বাচ্চু মিয়া জানান, ঘটনাটি কামরাঙ্গীরচর থানাকে জানানো হয়েছে। লাশ ময়নাতদন্তের জান্য মর্গে রাখা হয়েছে।
নিহতের রুমমেট সৈকত আহমেদ বলেন, রকির মোবাইল থেকে এক ব্যক্তি কল করে জানান, রকি অচেতন অবস্থায় মিরপুর চিড়িয়াখানা বিসিআই কলেজের সামনের রাস্তায় অচেতন হয়ে পড়ে আছেন। পরে কয়েকজনে ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে রাখা হয়েছে বলে পুলিশ ফাঁড়ির ইনচার্জ জানায়। রকি তেজগাঁও কলেজে মাস্টার্স হিসাববিজ্ঞান বিভাগের ছাত্র। তিনি ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার ওসমান আলীর ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ