Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিরাজদিখানে জমিয়াতুল মোদার্রেছীন মুন্সীগঞ্জ শাখা কমিটি গঠন

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

সিরাজদিখান উপজেলার ইসলামপুর কামিল মাদ্রাসায় গতকাল বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন মুন্সীগঞ্জ জেলা শাখা সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সভায় মাওলানা এ বি এম মহিউদ্দীন হোসাইনীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন ঢাকা মহানগরী সভাপতি, অধ্যক্ষ মাওলানা আ খ ম আবুবকর সিদ্দীক, ঢাকা মহানগরী সম্পাদক, অধ্যক্ষ মাওলানা আবু জাফর মোঃ ছাদেক হাসান, মুন্সীগঞ্জ শাখা সাধারন সম্পাদক, আহম্মদ উল্লাহ খান, গজারিয়া উপজেলা সভাপতি, মোক্তার হোসেন, টঙ্গীবাড়ি উপজেলা সভাপতি, এ কে এম ইউসুফ, শ্রীনগর উপজেলা সভাপতি, মোঃ সোহরাব হোসেন, মুন্সীগঞ্জ সদর উপজেলা সভাপতি, মোঃ মাহবুবুর রহমান, লৌহজং উপজেলা সাধারন সম্পাদক, মোঃ আমিনুল ইসলাম, সিরাজদিখান উপজেলা সাধারন সম্পাদক হাসান তালুকদার প্রমুখ।

সম্মেলনে জমিয়াতুল মোদার্রেছীন মুন্সীগঞ্জ শাখায় ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। এতে পুনরায় সভাপতি হয়েছেন মাওলানা এ বি এম মহিউদ্দীন হোসাইনী এবং সাধারন সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মোঃ আবু জাফর। এ ছাড়াও বিভিন্ন শ্রেণী পেশার জনগণ সহ বিভিন্ন মাদ্রাসার শিক্ষক শিক্ষার্থীদের উপস্থিতিতে মুখর ছিলো সম্মেলন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জমিয়াতুল মোদার্রেছীন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ