Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ময়মনসিংহ জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি ইদ্রিস খানের মায়ের মৃত্যু

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

ময়মনসিংহ জেলা জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি এবং ডি.এস কামীল মাদরাসার প্রিন্সিপাল ড. ইদ্রিস খানের মাতা জহুরা খাতুন(৭০) মৃত্যুবরণ করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহী রাজীউন। বুধবার রাতে তিনি পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার কালীগঞ্জ গ্রামের নিজ বাড়ীতে শেষ নি:শ্বাস ত্যাগ করেন।
মৃত্যুকালে তিনি দুই ছেলে এবং ছয় মেয়ে সন্তান’সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। বৃহস্পতিবার রাত ৯টায় মরহুমার নিজ বাড়ীতে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
তার নামাজে জানাযায় উপস্থিত ছিলেন জমিয়াতুল মোদার্রেছীনের কেন্দ্রীয় মহাসচিব মাওলানা শাব্বীর আহমেদ মোমতাজী’সহ স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ।
এদিকে মরহুমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জমিয়াতুল মোদার্রেছীন বাংলাদেশের সভাপতি এবং দৈনিক ইনকিলাব পত্রিকার সম্পাদক আলহাজ্ব এ এম এম বাহাউদ্দীন, মহাসচিব মাওলানা শাব্বীর আহমেদ মোমতাজী এবং প্রেসক্লাব ময়মনসিংহের সাধারন সম্পাদক ও দৈনিক ইনকিলাবের বিশেষ সংবাদদাতা আলহাজ্ব মো: শামসুল আলম খান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জমিয়াতুল মোদার্রেছীন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ