Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

মাধবদীতে ভাইয়ের ছুরিকাঘাতে খুন

স্টাফ রিপোর্টার, নরসিংদী : | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

বিদ্যুৎ বিল নিয়ে কথাকাটাকাটির জের ধরে নরসিংদীর মাধবদীতে আপন ছোট ভ্ইায়ের ছুরিকাঘাতে মুক্তার হোসেন নিহত হয়েছে। নরসিংদী সদর উপজেলার কাঠালিয়া ইউনিয়নের ডৌকাদি গ্রামে গতকাল মঙ্গলবার দুপরে এ ঘটনা ঘটে। নিহত মুক্তার হোসেন তোতা মিয়ার ছেলে। 

নিহতের স্ত্রী জোহরা বেগম জানান, দীর্ঘদিন দুই ভাই মুক্তার ও আমান উল্লাহ যৌথভাবে ব্যবসার বৈদ্যুতিক মিটার ব্যাবহার করে আসছিল। মঙ্গলবার দুপরে বিদ্যুৎ বিল কম, বেশী দেয়া ও ব্যবহার নিয়ে দুই ভাইয়ের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে ছোট ভাই আমান উল্লাহ বড় ভাই মুক্তারের বুকে ছুরিকাঘাত করে। গুরুতর আহতবস্থায় প্রথমে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেয়ার পর রোগীর অবস্থা আশঙ্কাজনক দেখে রোগীকে ডাক্তার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু ঘটে। মাধবদী থানার ওসি তদন্ত আবুল কারাম জানান, তুচ্ছ ঘটনার জের ধরে এই হত্যাকান্ড ঘটেছে। পুলিশ নিহতের লাশ উদ্ধার ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মগে প্রেরণ করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ