Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

পুনর্বাসন কেন্দ্রে মাদকসেবী খুন

নিউ অনুসন্ধান হাসপাতালের চেয়ারম্যান গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

রাজধানীর মিরপুরের দারুস সালাম থানা এলাকায় জাহাঙ্গীর আলম (৩০) নামে এক মাদকসেবীকে পুনর্বাসন কেন্দ্রে ভর্তির পর পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। গত বৃহস্পতিবার ভোর রাতে এ ঘটনা ঘটে। পুলিশ গতকাল শুক্রবার এ ঘটনায় ‘নিউ অনুসন্ধান’ নামে রিহ্যাব সেন্টারের (পুনর্বাসন কেন্দ্র) চেয়ারম্যান ইয়াছিন আলীকে গ্রেফতার করেছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা দারুস সালাম থানার এসআই স্বপন কুমার বলেন, মাদক সেবনে অসুস্থ রিকশা চালক জাহাঙ্গীর আলমকে কয়েক দিন আগে ২৯/১ জাহানাবাদের ‘নিউ অনুসন্ধান’ রিহ্যাব সেন্টারে ভর্তি করে তার পরিবারের সদস্যরা। বৃহস্পতিবার ভোররাতে অসুস্থ অবস্থায় রিহ্যাব সেন্টার থেকে অচেতন অবস্থায় শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে তাকে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।
তিনি জানান, এ ঘটনার পর ওই পুনর্বাসন কেন্দ্রের বিরুদ্ধে মারধর করে হত্যার অভিযোগে মামলা দায়ের করেন নিহতের মা মালেকা বেগম। এতে ইয়াছিন আলীসহ কয়েকজন আসামি করা হয়। গতকাল ‘নিউ অনুসন্ধান’ পুনর্বাসন কেন্দ্রের চেয়ারম্যান ইয়াছিন আলীকে গ্রেফতার করা হয়। তাকে রিমান্ডে আনার জন্য আদালতে পাঠানো হয়েছে।
তদন্ত কর্মকতা বলেন, নিহত জাহাঙ্গীর আগে থেকে মাদকসেবন করতেন। সুরতহাল করার সময় নিহতের বাম পায়ে মারধরের চিহ্ন ও রক্তজমাট দেখা গেছে। তবে মৃত্যুর কারণ ময়না তদন্তের প্রতিবেদন পেলে স্পষ্ট হবে। নিহত জাহাঙ্গীরের বাড়ি ভোলায়। মিরপুরের দারুস সালাম থানাধীন হরিরামপুর এলাকায় বসবাস করতেন তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ