Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিয়ের ২ মাস বাকি থাকতে রণবীর কাপুরের কাছে ফিরতে চাইছেন দীপিকা?

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০১৮, ১:০২ পিএম

সবাই যখন 'দীপবীর'-এর এক হওয়ার অপেক্ষায় রয়েছেন, ঠিক তখনই এক কাণ্ড ঘটিয়ে বসেছেন দীপিকা।
আগামী নভেম্বর মাসে ইতালির লোকক কোমোতে গাঁটছড়া বাঁধতে চলেছেন বলিউড সবচেয়ে বেশি আলোচিত জুটি রণবীর-দীপিকা। ভক্তরা সবাই যখন 'দীপবীর'-এর এক হওয়ার অপেক্ষায় রয়েছেন, ঠিক তখনই এক কাণ্ড ঘটিয়ে বসেছেন দীপিকা। আর তাঁর এই কাণ্ড কারখানায় ভক্তদের কাছে কম কথাও শুনতে হচ্ছে না সিং বাড়ির হবু বৌমাকে।

১৯ আগস্ট ছিল ওয়ার্ল্ড ফটোগ্রাফি ডে। আর এই বিশেষ দিনে নিজের ইনস্টাগ্রামে প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের ছবি পোস্ট করেছেন দীপিকা। ছবিটি দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুরের অভিনীত শেষ ছবি 'তামাশা'র। ছবিতে দেখা যাচ্ছে দীপিকা ডেনিম জিন্স ও সাদা শর্ট শার্ট পরে রয়েছেন, মাথায় রঙিন ব্যান্ড। তিনি দূর থেকে রণবীর কাপুরের ছবি তুলছেন। রণবীরও ছবির জন্য দূরের একটি পাহাড়ের গায়ে বসে পোজ দিচ্ছেন। ওয়ার্ল্ড ফটোগ্রাফি ডে-তে দীপিকার এই ছবি পোস্ট করায় ভীষণ বিরক্ত তাঁর ও রণবীর সিংয়ের ভক্তরা। এনিয়ে অভিনেত্রীকে ট্রল করতেও ছাড়েননি তাঁরা। কোনোও কোনও ভক্ত বলেছেন দীপিকা এখনও তাঁর প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরকে ভুলতে পারেননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ