Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

জমিয়াতুল মোদার্রেছীন রাজাপুর উপজেলা সম্মেলন অনুষ্ঠিত

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৮, ৩:৩৬ পিএম

৭ আগস্ট মঙ্গলবার সকাল ১০.০০টায় ঝালকাঠির রাজাপুর উপজেলার রাজাপুর ফাজিল মাদ্রাসার শিক্ষক মিলনায়তন সভা কক্ষে"রাজাপুর উপজেলা জমিয়াতুল মোদার্রেছীন রাজাপুর উপজেলা সম্মেলন অনুষ্ঠিত হয়।
উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝালকাঠি জেলা জমিয়াতুল মোদার্রেছীনের যুগ্ম সাধারন সম্পাদক ও ইসলামিয়া ফাজিল মাদ্রাসার সহকারী অধ্যাপক মাওঃ মোঃ মাহবুবুর রহমান।
সম্মেলেনের সভাপতি রাজাপুর ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ ও "রাজাপুর উপজেলা জমিয়াতুল মোদার্রেছীন সভাপতি মাওঃ আসাদুজ্জামান এর সভাপতিত্বে বক্তব্য রাখেন-রাজাপুর উপজেলা কমিটির সাধারন সম্পাদক মাওঃ মোঃ মিজানুল হক আজাদী, পুটিয়াখালী ফাজিল মমাদ্রার অধ্যক্ষ মাওঃ মোস্তাকিম বিল্লাহ, কেওতা ঘিগড়া ফাজিল মাদ্রার অধ্যক্ষ মোঃ ওয়ালি উল্লাহ,ইসহাকাবাদ হোসাইনিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মোঃ জসিম উদ্দিন, চাড়াখালী আলিম মাদ্রাসার অধ্যক্ষ মোঃ ছাইদুর রহমান, উত্তর উত্তমপুর দাখিল মাদ্রাসার সুপার মোঃ শাহজাহান, মঠবাড়ি মহম্মদিয়া দাখিল মাদ্রাসা সুপার আব্দুল মান্নান,আমেনা খাতুন দাখিল মাদ্রাসার সুপার মোঃ সাইদুর রহমান, শিক্ষক মোঃ হুমাউন কবির প্রমুখ বক্তব্য রাখেন।সম্মেলনে ৪০ টি দাখিল, আলিম, ফাজিল মাদ্রাসা্র প্রতিস্ঠান প্রধান ও শিক্ষক বৃন্দ উপস্হিত ছিলেন।সম্মেলনে রাজাপুর ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ মোঃ আসাদুজ্জামান কে সভাপতি ও গালুয়া দাখিল মাদ্রাসার সুপার মাওঃ মোঃ মিজানুল হক আজাদীকে সাধারন সম্পাদক করে ৩৭ সদস্যের রাজাপুর উপজেলা জমিযাতুল মোদার্রেছীন রাজাপুর উপজেলা কার্যনির্বাহী কমিটি ৫ বছর মেয়াদে ঘোষনা করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জমিয়াতুল মোদার্রেছীন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ