Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

জমিয়াতুল মোদার্রেছীন রাজশাহী জেলার সিনিয়র সহ-সভাপতির ইন্তেকাল

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন রাজশাহী জেলার সিনিয়র সহ-সভাপতি, পবা উপজেলার সভাপতি, নওহাটা ফাযিল মাদরাসার সাবেক অধ্যক্ষ ও নওহাটা আকবরী মসজিদের পেশ ইমাম মাওলানা বোরহান উদ্দিন (৬৩) গত রোববার দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি কিছুদিন ধরে লিভার সমস্যায় ভুগছিলেন। গতকাল সোমবার বাদ যোহর নওহাটা কলেজ মাঠে জানাযা নামাজ শেষে মাদরাসা কবরস্থানে তাকে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ৬ মেয়ে, নাতি নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। তার নামাজে জানাযায় অংশ নেন রাজশাহী-৩ (পবা- মোহনপুর) আসনের এমপি আয়েন উদ্দিন, সাবেক এমপি মেরাজ উদ্দিন মোল্লা, জেলা আওয়ামী লীগের সেক্রেটারী আসাদুজ্জামান আসাদ, নওহাটা ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুল খালেক, নওহাটা ফাযিল মাদরাসার সভাপতি পৌর প্যানেল মেয়র আজিজুল হক। বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের যুগ্ম মহাসিচব মওলানা অধ্যক্ষ মোকাদ্দাসুল ইসলাম, চাপাইনবাবগঞ্জ জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি আলহাজ্ব অধ্যক্ষ মওলানা মোস্তাফিজুর রহমান, দারুস সালাম কামিল মাদরাসার অধ্যক্ষ এএইচএম সহিদুল ইসলাম, রাজশাহী জেলা জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি মওলানা মো: আব্দুল গফুর মিয়া, মওলানা আব্দুল কাদের, অধ্যক্ষ মওলানা সাখাওয়াত হোসেন, মওলানা মিকাইল হোসেন, মওলানা আমিরুদ্দিনসহ জমিয়াতুল মোদার্রেছীনের নেতৃবৃন্দ। নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফেরাত কামনাসহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন। তিনি বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের সাবেক সভাপতি মরহুম মাওলানা এম. এ মান্নানের (রহঃ) ছাত্র ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জমিয়াতুল মোদার্রেছীন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ