Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

জমিয়ত নেতা অধ্যক্ষ মাওলানা আলী হোছাইনের ইন্তেকাল

ইনকিলাব সম্পাদকের শোক

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০১৮, ১০:৪৬ এএম

বিশিষ্ট আলেমেদ্বীন, কুমিল্লা ইসলামিয়া আলিয়া মাদরাসার সাবেক অধ্যক্ষ ও বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের সহসভাপতি আলহাজ মাওলানা আলী হোছাইন বুধবার (১৮ জুলাই) রাত সোয়া দশটায় কুমিল্লা শহরের চর্থা এলাকার নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি বেশ কয়েকমাস ধরে অসুস্থ ছিলেন।
কুমিল্লায় আহলে সুন্নাত ওয়াল জামাতের বলিষ্ঠ কান্ডারি অধ্যক্ষ আলী হোছাইনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন দৈনিক ইনকিলাব সম্পাদক ও বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন সভাপতি এ এম এম বাহাউদ্দিন। জমিয়াতুল মোদার্রেছীন মহাসচিব অধ্যক্ষ মাওলানা শাব্বীর আহমদ মোমতাজী, যুগ্ম মহাসচিব ড. একেএম মাহবুবুর রহমান, বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন কুমিল্লা জেলা শাখার সভাপতি মৌকারা দরবার শরীফের পীর ছাহেব আলহাজ মাওলানা শাহ মুহাম্মদ নেছার উদ্দিন ওয়ালীউল্লাহী, সাধারণ সম্পাদক ও কুমিল্লা ইসলামিয়া আলিয়া কামিল মাদরাসার অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মোহাম্মদ আবদুল মতিন, সহ-সভাপতি আলহাজ্ব মাওলানা শাহ মহিউদ্দিন, অধ্যক্ষ আ. ন. ম. তাজুল ইসলাম, অধ্যক্ষ মাওলানা আবদুল কাদির, সাংগঠনিক সম্পাদক আলহাজ মাওলানা মোঃ আহসানুল করীম আযহারী, অধ্যক্ষ মাওলানা অলি আহমেদ, অধ্যক্ষ মাওলানা মোঃ আবুল হোছাইনসহ জেলা জমিয়াত নেতৃবৃন্দ। এছাড়াও ইনকিলাবের কুমিল্লা স্টাফ রিপোর্টার সাদিক মামুন ও উপজেলা সংবাদদাতাগণ শোক প্রকাশ করেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জমিয়াতুল মোদার্রেছীন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ