Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

যৌথ অভিযানে ক্রসফায়ারে একজন নিহত, গ্রেফতার ২

বুড়িচং (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মে, ২০১৮, ৩:১৬ পিএম

কুমিল্লার বুড়িচংয়ে ডিবি পুলিশ ও থানা পুলিশের সহায়তায় ক্রস ফায়ারে পিচ্চি কামাল নামে এক মাদক ব্যবসায়ী ক্রসফায়ারে   নিহত হয়েছে। এসময় তার সহযোগী অন্য দুই জন পালিয়ে যাওয়ার চেষ্টাকালে পুলিশ তাদেরকে  গ্রেফতার করে থানায় নিয়ে আসে।
বুড়িচং থানার অফিসার ইনচার্জ মনোজ কুমার দে জানান- গতকাল ২৪ মে দিবাগত রাত ১২টা ৫ মিনিটে কুমিল্লা মিরপুর সড়কের বুড়িচং উপজেলার মহিষমারা এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে  ডিবি পুলিশ ও বুড়িচং থানা পুলিশের একটি চৌকস টিম যৌথভাবে অভিযান পরিচালনা করে। এসময় মহিষমারা সড়কের  মাঠের পূর্ব দিক থেকে হেটে আসা ৩ জন লোক দেখতে পেলে পুলিশ সতর্ক অবস্থান গ্রহণ করে। এসময় ডিবি পুলিশ ও থানা পুলিশের অবস্থান টের পেয়ে এক পর্যায়ে  পুলিশকে লক্ষ্য করে এরা গুলি ছুড়ে।
আইন শৃংখলা কাজে নিয়োজিত বাহিনী ও এসময়  পাল্টা গুলি ছুড়ে। এতে কুমিল্লা কোতয়ালী থানার রাজমঙ্গলপুর এলাকার মো. হিরণ মিয়ার ছেলে কামাল (৩৮) হোসেন ওরফে পিচ্ছি কামাল নিহত হয়। বাকী সহযোগী দুইজন পালিয় যাওয়ার সময় তাদের আটক করা হয়। আটককৃতদের কাছ থেকে একটি পাইপ গান, ৫০ কেজি গাঁজা সহ  তাদেরকে থানায় নিয়ে আসা হয়। এ সংক্রান্তে বুড়িচং থানায় পৃথক পৃথক  ৩ টি মামলা দায়ের করা হয়েছে। এগুলো হলো- পুলিশ এ্যাসাল্ট, মাদকদ্রব্য বহন ও অবৈধ অস্ত্র রাখার অজুহাত। মাদক দ্রব্য নিয়ন্ত্রণ ও আইন শৃংখলা পরিবেশ স্থিতিশীল রাখতে আইন শৃংখলা বাহিনী তাদের অভিযান চালিয়ে যাবে বলে জানা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রসফায়ার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ