Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে ইউনিয়ন বিএনপির কার্যালয়ে হামলা ও লুটপাটের অভিযোগ

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

ঢাকার কেরানীগঞ্জের বড়িশুরে কালিন্দী ইউনিয়ন বিএনপি কার্যালয়ে হামলা, ভাঙচুর ও লুটপাট করেছে আওয়ামী লীগ নেতা কর্মীরা। এই হামলায় দুই ২ জন আহত হয়েছে। আহত ২ জনের মধ্যে আরিফ (২০) নামে এক যুবকের নাম জানা গেছে। ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার দুপুরে।
কেরানীগঞ্জ মডেল উপজেলা মহিলাদলের সভানেত্রী রাজিয়া সুলতানা জানান, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের ৫০-৬০ জন নেতাকর্মী ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে অতর্কিতভাবে বড়িশুরে কালিন্দী ইউনিয়ন বিএনপির কার্যালয়ে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করে। তারা এসময় অফিসের টিভি, ফ্রিজ, ৪টি টেবিল ফ্যান, এয়ারকুলার, প্রয়োজনীয় কাগজ পত্র ও নগদ অর্থ লুট করে নিয়ে যায় । ১৮ বছর ধরে বিএনপি এই কার্যালয়টিতে তাদের দলীয় সকল কার্যক্রম চালিয়ে আসছে।
এ সময় স্থানীয় কয়েকজন যুবক মোবাইলে ছবি তুলতে আসলে তাদেরকেও মারধর করা হয়। এই ঘটনায় তাদের ৫-৬ লক্ষটাকার ক্ষতি হয়েছে বলে তিনি দাবী করেন। কেরানীগঞ্জ মডেল উপজেলা বিএনপির সাধারন সম্পাদক হাসমত উল্লাহ নবী জানান, আওয়ামী লীগ নেতাকর্মীরা বিএনপির কার্যালয়টি এখাান থেকে উচ্ছেদের জন্য পরিকল্পিতভাবে এই হামলা, ভাঙচুর ও লুটপাটের ঘটনাটি ঘটিয়েছে। আমরা এই ঘটনার তীব্র প্রতিবাদ জানাই। এ ব্যাপারে বিএনপির সাবেক প্রতিমন্ত্রী আলহাজ্ব আমান উল্লাহ আমান জানান, আমি এই নেক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং সেই সাথে দোষীদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপির


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ