Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইরানের আকাশে ইসরাইলি জঙ্গি বিমানের চক্কর

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

গত মাসে দুটি ইসরাইলি এফ-৩৫ জঙ্গি বিমান ইরানের আকাশ সীমায় অনুপ্রবেশ করেছিল। এ সময় ইরানের কয়েকটি শহরে কয়েকটি স্থাপনাকে লক্ষ্যবস্তু ধরে আকাশে চক্কর দেয় ইসরাইলি জঙ্গি বিমান। পারমাণবিক শক্তি সংক্রান্ত স্থাপনা বলে মনে করা হয় এমন কয়েকটি স্থাপনার ওপরেও তারা চক্কর দিয়েছে। কুয়েতভিত্তিক সংবাদপত্র আল জারিদাতে প্রকাশিত প্রতিবেদনের বরাত দিয়ে ইসরাইলি সংবাদমাধ্যম জেরুজালেম পোস্ট এ খবর জানিয়েছে। খবরে বলা হয়েছে, সিরিয়ায় ইরানের ঘাঁটিসহ অন্যান্য স্থাপনায় হামলা চালানোর পর এবার ইরানের আকাশ সীমায় ইসরাইলের এভাবে বিমান পাঠানোর ঘটনা মধ্যপ্রাচ্যে বাড়তে থাকা উত্তেজনারই ইঙ্গিত দিচ্ছে। জেরুজালেম পোস্ট।



 

Show all comments
  • RAKIB ১ এপ্রিল, ২০১৮, ৮:০৫ এএম says : 0
    muslim countrys have only choice !! army of ISLAM !! I THINK ITS A BEST IDEA !! OR TIME TO TIME MOST OF MUSLIM COUNTRY WILL BECOME LIKE IRAQ, LEBIA, SYRIA ( I KNOW ITS GONE BE HARD, SAUDI, ARAB AMIRAT EGIPT NOT GONE COME) BECAUSE OF USA ISRAEL) WHO CARE S REST OF MUSLIM COUNTRY SHOULD COME, OF COURSE PAKISTAN !!
    Total Reply(0) Reply
  • আজিজুর রহমান ১ এপ্রিল, ২০১৮, ১:৫৭ পিএম says : 0
    ইসরাইল এত সাহস কোথায় পায় ?
    Total Reply(1) Reply
    • True ২ এপ্রিল, ২০১৮, ৮:৩০ পিএম says : 4
      Saudi Arabia holo tader friend
  • নেসার উদ্দিন ১ এপ্রিল, ২০১৮, ২:০২ পিএম says : 0
    ফিলিস্তিনে মুসলমানদের হত্যা, ইরানের আকাশে ইসরাইলি জঙ্গি বিমানের চক্কর ................... করে আমরা এর জাবা দিবো বা প্রতিবাদ করবো ?
    Total Reply(0) Reply
  • ওবাইদুল ১ এপ্রিল, ২০১৮, ৮:৩৫ পিএম says : 0
    বিশ্বাসযোগ্য নয় । F35 যুদ্ধবিমানের ফেরি রেঞ্জ ওনেক কম । F35 যুদ্ধবিমান খুব বেশী হোলে সিরিয়ার আকাশে চক্কর দিতে সক্ষম ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইরান


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ