Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

জমিয়াতুল মোদার্রেছীন কুমিল্লা জেলা শাখার সাধারণ সম্পাদকের সহধর্মিনীর ইন্তেকাল

| প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার : বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন কুমিল্লা জেলা শাখার সাধারণ সম্পাদক ও কুমিল্লা ইসলামিয়া আলীয়া মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মো. আবদুল মতিনের সহধর্মিনী মোসাম্মৎ মোস্তাবশিরা খাতুন (৪২) ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহে রাজিউন)। গতকাল শনিবার সকাল ৯টায় নগরীর কুমিল্লা টাওয়ারে মেডিকেল সেন্টার হাসহাপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্বামী, এক ছেলে ও তিন মেয়ে এবং আত্মীয় স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। শনিবার বাদ মাগরিব তাকে ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার মধুপুর গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
তাঁর মৃত্যুতে জমিয়াতুল মোদার্রেছীন কুমিল্লা জেলা শাখার সভাপতি মৌকারা দরবারের পীর আলহাজ্ব নেছার উদ্দিন ওয়ালিউল্লাহী, সহ সভাপতি প্রিন্সিপাল মাওলানা শাহ মহিউদ্দিন, সাংগঠনিক সম্পাদক হাফেজ মাওলানা আহসাানুল করিম আল আযহারি, দপ্তর সম্পাদক প্রিন্সিপাল মাওলানা অলি আহাম্মদ, প্রিন্সিপাল মাওলানা মোঃ আবুল হোছাইন, আহলে সুন্নাত ওয়াল জামাতের সাধারণ সম্পাদক খাদেম মোহাম্মদ ফিরোজ, দৈনিক ইনকিলাবের স্টাফ রিপোর্টার সাদিক মামুন, আলীয়া মাদরাসা কমিটির সদস্য আবুল কাশেম, মাদরাসার সকল শিক্ষক-কর্মকর্তা-কর্মচারিসহ জেলা জমিয়াতুল মোদার্রেছীন নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জমিয়াতুল মোদার্রেছীন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ