Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

নরসিংদীতে ৩৬ ঘণ্টায় ২ খুন

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

বাড়ী থেকে নিয়ে এক পাওয়ার লুম শ্রমিককে হত্যা করার পর এবার গুপ্তহত্যার শিকার হয়েছে আইনুল (২৫) নামে এক রিক্সাচালক। গুপ্ত ঘাতকরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেছে। রোববার রাতে নরসিংদী শহর সংলগ্ন ঘোড়াদিয়া বণিকপাড়া এলাকায় এই গুপ্তহত্যাটি সংঘটিত হয়েছে। শুক্রবার একই এলাকার একজন প্রাক্তন সৈনিকের বাড়ীতে ডাকাতির একদিন পর একই এলাকায় একজন রিক্সাচালককে কুপিয়ে হত্যার ঘটনায় এলাকার মানুষের মধ্যে ব্যাপক আতংকের জন্ম দিয়েছে। গত শুক্রবার নরসিংদী শহরের পাথরঘাটায় ইয়াসিন নামে এক পাওয়ার লুম শ্রমিককে খুন করার ৩৬ ঘণ্টার মাথায় এটি দ্বিতীয় হত্যাকান্ড।
এলাকার লোকজন জানান, ঘোড়াদিয়া বণিকপাড়ার রিক্সাচালক মোশারাফ হোসেনের পুত্র আইনুল রিক্সা চালিয়ে জীবিকা নির্বাহ করতো। আইনুল একজন নেশাখোর বলে জানিয়েছে এলাকার লোকজন। তবে তার মধ্যে কোন প্রকার উগ্র স্বভাব বা মাস্তানিভাব লক্ষ্য করা যায়নি। সে নিয়মিত রিক্সা চালাতো এবং গাঁজা সেবন করতো। গতকাল সোমবার সকালে তাকে লোকজন গ্রামের একটি পতিত জমিতে তার লাশ পরে থাকতে দেখে। খবর পেয়ে তার আত্মীয়-স্বজন ঘটনাস্থলে গিয়ে লাশটি আইনুলের লাশ বলে সনাক্ত করে। কে বা কারা কেন তাকে হত্যা করেছে তা নিশ্চিত করে কেউ বলতে পারছে না। তবে একটি সূত্র থেকে জানা গেছে, গত শুক্রবার রাতে একই এলাকার একজন প্রাক্তন সৈনিকের বাড়ীতে ডাকাতি সংঘটিত হয়। ডাকাতরা বাড়ীটি থেকে ১০-১২ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ৩ হাজার টাকা লুট করে নিয়ে যায়। এর একদিন পর রিক্সাচালক আইনুলকে হত্যা করার ঘটনা একই সূত্রে গাঁথা থাকতে পারে। আইনুল রাত বিরেতে গাঁজা সেবন করে বাড়ী ফিরত। এমনও হতে পারে যে, সে ডাকাতদেরকে চিনে ফেলায় তাকে হত্যা করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এই রিপোর্ট লেখা পর্যন্ত মামলা দায়ের করা হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ