Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

নেশার টাকা না পেয়ে স্ত্রী ও মেয়কে খুন

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

নেশার টাকা না পেয়ে এক নেশাখোর স্বামী তার স্ত্রী ও মেয়েকে নির্মমভাবে শ্বাসরুদ্ধ করে হত্যা করেছে। সোমবার রাতে নরসিংদী শহর এলাকার ঘোড়াদিয়া গ্রামের বণিকপাড়ায় এই হত্যাকান্ডটি সংঘটিত হয়েছে।
এই বাড়ীর ভাড়াটিয়া রিক্সাচালক স্বামী কবির হোসেন রাতে নেশা করার জন্য তার স্ত্রীর নিকট টাকা চাইলে স্ত্রী এতে অস্বীকৃতি জানালে সে তার স্ত্রী হাফেজা বেগম (৩৫) ও ৫ বছরের মেয়ে সাদেয়া বেগমকে শ্বাসরুদ্ধ করে হত্যার পর পালিয়ে যায়।
এলাকাবাসী জানিয়েছে, রায়পুরা উপজেলার চরমধুয়া ইউনিয়নের গাজীপুরা গ্রামের রিক্সা চালক কবির হোসেন ও তার অন্ধ স্ত্রী হাফেজা বেগম তাদের সন্তান নিয়ে ঘোড়াদিয়া গ্রামের জনৈক দেলোয়ার হোসেন সওদাগরের বাড়ীতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করতো। পাশপাশি ঘরে বসবাস করতো রাজিয়া ও মিনারা নামে আরো দুই জন ভাড়াটিয়া। প্রতিদিন সকালে রিক্সাচালক কবির হোসেন তার অন্ধ স্ত্রী হাফেজা ও তার ছোট কন্যা সাদিয়াকে নরসিংদী কলেজ ক্যাম্পাসের রাস্তা ও শহরের বিভিন্ন জনবহুল এলাকায় ভিক্ষা করার জন্য রেখে যেতো। আবার রাতে তাদেরকে নিয়ে যেতো। কবির হোসেন রিক্সা চালিয়ে যে টাকা উপার্জন করতো তা সে, নেশা করেই উড়িয়ে দিতো। প্রতিদিন রাতে হাফেজাকে বাড়ীতে নিয়েই নেশাখোর রিক্সাচালক হাফেজার নিকট থেকে ভিক্ষাবৃত্তির সমস্ত টাকা কেড়ে নিয়ে যেতো। অন্ধ হাফেজা এর প্রতিবাদ করলেই তাকে নির্মমভাবে মারধোর করতো স্বামী কবির হোসেন।
পার্শ্ববর্তী ঘরের ভাড়াটিয়া রাশিদা ও মিনারা জানায়, গতকাল মঙ্গলবার সকালে ঘুম থেকে উঠে তারা গেইটের চাবির জন্য অন্ধ হাফেজাকে ডাকাডাকি করতে থাকে। কিন্তু হাফেজার পক্ষ থেকে কোন সারা না পেয়ে তারা দরজা ধাক্কা দিলে দরজা খুলে যায়। ভিতরে ঢুকে গিয়ে দেখে অন্ধ হাফেজার মৃত দেহ মাটিতে পড়ে রয়েছে। আর ছোট কন্যা সাদিয়ার লাশ পড়ে রয়েছে চৌকির উপর। রিক্সাচালক কবির হোসেন ঘরে নেই। এই অবস্থায় তারা ঘটনাটি তাৎক্ষনিকভাবে বাড়ীর মালিক দেলোয়ার হোসেন সওদাগরকে জানালে তিনি ঘটনাটি নরসিংদী থানা পুলিশকে অবহিত করলে পুলিশ এসে হাফেজা ও তার কন্যা সাদিয়ার লাশ উদ্ধার করে।
নরসিংদী থানা পুলিশের এসআই তাপস কান্তি রায় জানিয়েছেন, হত্যাকান্ডের পর রিক্সাচালক কবির হোসেন রাতেই ঘরের দরজা চাপিয়ে পালিয়ে গেছে। তবে পুলিশ জানিয়েছে পলাতক স্বামী কবির হোসেনকে গ্রেফতারের চেষ্টা চলছে। নিহত হাফেজা ও তার কন্যা সাদিয়ার লাশ ময়নাতদন্ত করা হয়েছে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশ দুটি হাসপাতাল মর্গেই পড়ে রয়েছে। কোন আত্মীয়-স্বজন লাশ নিতে আসেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ