Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

জনগণের অংশগ্রহণমূলক নির্বাচন ছাড়া আগামীতে কোনো পাতানো নির্বাচনে বিএনপি যাবে না-হাবিব-উন-নবী সোহেল

| প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

কিশোরগঞ্জ জেলা সংবাদদাতা ঃ বিএনপি’র কেন্দ্রীয় কমিটির যুগ্ম-মহা সচিব, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হাবিবুন নবী সোহেল বলেছেন, জনগনের অংশগ্রহণ মূলক নির্বাচন ছাড়া আগামীতে কোন পাতানো নির্বাচনে বিএনপি যাবে না। তাই আগামী দিনের আন্দোলন ও নির্বাচনের প্রস্তুতি নিতে দলকে সাংগঠনিকভাবে আরোও শক্তিশালী করতে হবে। সরকার আজ আমাদের সঙ্গে যে দানবীয় আচরণ করছে তার জন্য এক দিন জবাব দিতে হবে।
গতকাল মঙ্গলবার স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে কিশোরগঞ্জ জেলা বিএনপি আয়োজিত সদস্য সংগ্রহ অভিযান উদ্ভোধন করতে গিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জেলা বিএনপি’র সভাপতি জনাব শরীফুল আলম এর সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন বিএনপি’র কেন্দ্রীয় কমিটির ময়মনসিংহ বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক এডভোকেট ওয়ারিছউদ্দিন মামুন, জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম, কিশোরগঞ্জ জেলা আইনজীবি সমিতির সভাপতি ও বিএনপি নেতা এডভোকেট জালালমোহাম্মদ গাউস, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট শরীফুল ইসলাম, বিএনপি নেতা খালেদ সাইফুল্লাহ সোহেল, হাজী ইসরাইল মিয়া, নাজমুল আলম, এডভোকেট আমিরুল ইসলাম রতন, মোঃ আশফাক, এডভোকেট বদরুল মোমেন মিঠু প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ