Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

পটিয়ায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু

| প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

পটিয়া উপজেলা সংবাদদাতা : পটিয়া উপজেলার বড়লিয়া ইউনিয়নের মেলঘর এলাকায় এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। গৃহবধূর নাম টুম্পা মল্লিক (২৬)। সে স্বপন মল্লিকের স্ত্রী। গতকাল (শুক্রবার) সকাল ১১টার সময় এই ঘটনা।
হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার বড়লিয়া ইউনিয়নের মেলঘর গ্রামের স্বপন মল্লিকের সঙ্গে ধলঘাট এলাকার কাজল দের কন্যার টুম্পা মল্লিকের ৬ বছর আগে বিয়ে হয়। তাদের ঘরে দুই কন্যা সন্তান রয়েছে। টুম্পা মল্লিকের সঙ্গে স্বপনের বড় ভাই রূপনের স্ত্রী সুজিতা মল্লিকের প্রায় সময় ঝগড়া বিবাদ হয়ে আসছিল। গতকাল (শুক্রবার) সকালে টুম্পা ও সুজিতার সঙ্গে ঝগড়া হয়। সকাল ১১ টার দিকে পরিবারের লোকজন টুম্পা মল্লিককে মুমুর্ষ অবস্থায় প্রথমে পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়। টুস্পা মল্লিকের স্বামী স্বপন মল্লিক জানিয়েছেন, প্রায় সময় দুই জাঁ’র মধ্যে ঝগড়া হয়ে আসছে। তবে শুক্রবার সকালে কি ঘটনা ঘটেছে তিনি পুরোপুরি অবগত নয়। এদিকে, সুজিতা মল্লিক ঘটনার পর পর পালিয়ে গেছে বলে টুম্পা মল্লিকের স্বামী জানান। পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক বাবলু দাশ জানান, টুম্পার অবস্থা খারাপ দেখে তাকে চমেক হাসপাতালে প্রেরণ করে। পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) রেজাউল করিম মজুমদার বলেন, গৃহবধূ কিভাবে মারা গেছেন তা তদন্ত করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ