Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চলন্ত অটোরিক্সার উপর গাছ পড়ে ২ মহিলা নিহত

| প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

মৌলভীবাজার জেলা সংবাদদাতা : মৌলভীবাজারের কমলগঞ্জের লাউয়াছড়া বনের ভিতর দিয়ে প্রবেশ করা শ্রীমঙ্গল-কমলগঞ্জ সড়কে চলন্ত সিএনজি অটোরিক্সার উপর একটি গাছ পড়ে ঘটনাস্থলেই সম্পা দেব দেব নামের এক নারী মারা যায়। গুরুতর আহত অবস্থায় খবর পেয়ে শ্রীমঙ্গল ফায়ার স্টেশন কর্মী ও স্থানীয়রা ৩জনকে জনকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কেয়া পাল নামের অপর নারী মারা যায়। নিহত দু‘জনই কমলগঞ্জের ভানুগাছ বাজারে সূর্যের হাসি ক্লিনিকে চাকরি করতেন বলে জানা যায়।
লাউয়াছড়ার সহকারী বন সংরক্ষক তবিবুর রহমান জানান, মঙ্গলবার ২৫ এপ্রিল বিকাল সাড়ে ৪টার দিকে লাউয়াছড়া বনের ভিতরে জানকি ছড়া এলাকায় পাহাড়ের মাটি ধসে একটি মালাকানা গাছ কমলগঞ্জ থেকে ছেড়ে আসা শ্রীমঙ্গলগামী একটি চলন্ত সিএনজির উপর পড়ে যায়। এসময় সিএনজি অটোরিকশাটি গাছের চাপা খেয়ে পার্শবর্তী খাদে পরে যায়। এসময় প্রায় আধাঘণ্টা উভয় পাশে যান চলাচল বন্ধ ছিল। পরে বনকর্মীরা গাছ সরানোর পর যান চলাচল স্বাভাবিক হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চলন্ত

১৬ মার্চ, ২০২১
৫ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ